ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯
শিরোনামঃ
ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী রাতে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের অবস্থানকে গুতেরেসের সমর্থন গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন টস জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী ২৫টি নির্বাচন পর্যবেক্ষক সংস্থার সাথে বৈঠকে বসেছে ইসি ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে ভারত ও মালয়েশিয়া স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

সিরাজগঞ্জে যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

প্রকাশিত: ১০:৫৮ , ০৮ অক্টোবর ২০১৭ আপডেট: ১০:৫৮ , ০৮ অক্টোবর ২০১৭

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আবুল হাসেম (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আবুল হাসেম একই উপজেলার চড়িয়া শিকার গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

গতকাল শনিবার রাত ১১টায় রাধানগরের একটি পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, নিহত ব্যক্তি এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। রাধানগরের ওই পরিত্যক্ত বাড়িতে নিহত আবুল হাসেম নিয়মিত মাদক সেবন করতো। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলায় গেঞ্জি দিয়ে পেঁচানো রয়েছে বলে জানান তিনি । ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে আহত করার পর গেঞ্জি পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে হোটেল কর্মচারী স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি আব্দুর রফিক।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলার সলঙ্গা থানার রাধানগর গ্রামে আবুল হাসেম (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আবুল হাসেম একই উপজেলার চড়িয়া শিকার গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

গতকাল শনিবার রাত ১১টার দিকে একটি পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে স্বপন (৩৫) নামে এক হোটেল কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  
 

এই সম্পর্কিত আরো খবর

ইলিশ ধরার নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ

চাঁদপুর প্রতিনিধি:  ডিম ছাড়ার অভয়াশ্রম চাঁদপুরে ইলিশ মাছ ধরার নিষেধাজ্ঞার সময় শেষ হচ্ছে আজ রোববার। রাত ১২টার পর চাঁদপুরের পদ্মা ও মেঘনা...

অবৈধ মোটরসাইকেল ও চালকদের বিরুদ্ধে কুমিল্লায় অভিযান চলছে

কুমিল্লা প্রতিনিধি: রেজিস্ট্রেশনবিহীন অবৈধ মোটরসাইকেল ও চালকদের নানা অনিয়মের বিরুদ্ধে কুমিল্লায় চলছে অভিযান। কুমিল্লা নগরী ছাড়াও...

মিয়ানমার থেকে অনুপ্রবেশ চলছে

গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা

কক্সবাজার প্রতিনিধি: মিয়ানমার সেনাবাহিনীর দমন-পীড়ন অব্যাহত থাকায় এখনও বাংলাদেশের বিভিন্ন সীমান্ত দিয়ে অনুপ্রবেশ করছে রোহিঙ্গারা। গত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is