ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

2018-07-19

, ৬ জিলকদ্দ ১৪৩৯

সিরাজগঞ্জে যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

প্রকাশিত: ১০:৫৮ , ০৮ অক্টোবর ২০১৭ আপডেট: ১০:৫৮ , ০৮ অক্টোবর ২০১৭

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আবুল হাসেম (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আবুল হাসেম একই উপজেলার চড়িয়া শিকার গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

গতকাল শনিবার রাত ১১টায় রাধানগরের একটি পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, নিহত ব্যক্তি এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। রাধানগরের ওই পরিত্যক্ত বাড়িতে নিহত আবুল হাসেম নিয়মিত মাদক সেবন করতো। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলায় গেঞ্জি দিয়ে পেঁচানো রয়েছে বলে জানান তিনি । ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে আহত করার পর গেঞ্জি পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে হোটেল কর্মচারী স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি আব্দুর রফিক।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলার সলঙ্গা থানার রাধানগর গ্রামে আবুল হাসেম (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আবুল হাসেম একই উপজেলার চড়িয়া শিকার গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

গতকাল শনিবার রাত ১১টার দিকে একটি পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে স্বপন (৩৫) নামে এক হোটেল কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  
 

এই বিভাগের আরো খবর

নাটোরে তিন ‘জেএমবি সদস্য’ আটক

নাটোর প্রতিনিধিঃ  নাটোর সদর উপজেলার রুয়েরভাগ এলাকা থেকে তিন ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, তারা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন...

নাটোরে নদীতে দুই বোনের সলিল সমাধি

নাটোর প্রতিনিধিঃ নাটোরে বেড়াতে এসে বৃহস্পতিবার দুপুর একটায় নন্দকুজা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। নিহতরা...

গাজীপুরে মা-মেয়েকে জবাই করে হত্যা, বাবার ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় নিজেদের ঘর থেকে মেডিকেল কলেজ ছাত্রীসহ মায়ের গলাকাটা মরদেহ এবং বাবার...

সিটি নির্বাচন : রাজশাহীতে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনা চায় বিএনপি

ন্যাশনাল ডেস্ক : রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is