ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪

2018-02-21

, ৫ জমাদিউল সানি ১৪৩৯

প্রধান বিচারপতির ছুটি, সুপ্রিম কোর্টে পাল্টাপাল্টি কর্মসূচি

প্রকাশিত: ১১:০৪ , ০৮ অক্টোবর ২০১৭ আপডেট: ১১:০৪ , ০৮ অক্টোবর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: প্রধান বিচারপতির অসুস্থতা ও ছুটির বিষয় নিয়ে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে পাল্টাপাল্টি মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন সরকার ও বিএনপি সমর্থক আইনজীবীরা। প্রধান বিচারপতিকে ফাঁদে ফেলে একটি রাজনৈতিক দল ফায়দা লুটার চেষ্টা করছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন সরকার সমর্থকরা। আর, প্রধান বিচারপতিকে জোরপূর্বক ছুটিতে পাঠানোর অভিযোগ করে বিচারবিভাগের মর্যাদা রক্ষার দাবিতে মানববন্ধনে অংশ নেন বিএনপি সমর্থক আইনজীবীরা।

সংবাদ সম্মেলন করে সরকার সমর্থক আইনজীবীরা বলেন, প্রধান বিচারপতির ছুটিকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করার জন্যই বিবৃতি দেয়া হচ্ছে। এস কে সিনহাকে রাজনৈতিক ফাঁদে ফেলার অপচেষ্টা চলছে বলেও এসময় অভিযোগ করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহসভাপতি মোহাম্মদ অজিউল্লাহ।

এদিকে, সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে মানববন্ধন করেন বিএনপি সমর্থক আইনজীবীরা। প্রধান বিচারপতিকে চাপ প্রয়োগ করে ছুটিতে পাঠানো হয়েছে বলে এসময় আবারো অভিযোগ করা হয়। সংকটের সমাধান না হলে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন। মানববন্ধন শেষে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে মিছিল করেন বিএনপি সমর্থক আইনজীবীরা।

এই বিভাগের আরো খবর

এতিমখানা দুর্নীতি মামলায় নিন্ম আদালতের অর্থদন্ড স্থগিত করেছে হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আপিল শুনানির জন্য গ্রহণ করে...

ঢাকা উত্তর সিটি উপ-নির্বাচন নিয়ে আপিলের শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন ও ১৮টি নতুন ওয়ার্ড এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৮টি নতুন ওয়ার্ডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is