ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

মেসি জাদুতে বিশ্বকাপে খেলা নিশ্চিত করলো আর্জেন্টিনা

প্রকাশিত: ১২:০৫ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ১২:০৫ , ১১ অক্টোবর ২০১৭

স্পোটর্স ডেস্ক: হারলেই বিশ্বকাপের চূডান্তপর্ব থেকে ছিটকে পড়বে আর্জেন্টিনা, এমন সমীকরণ নিয়েই ইকুয়েডরের মুখোমুখি বিশ্বকাপ ফুটবলের রানার্স-আপরা। তবে শুরুতেই পথ হারিয়ে ফেলে পুরো আর্জেন্টিনা। ম্যাচ শুরুর ৪০ সেকেন্ডের মাথায় ইবারা মিনার গোলে এগিয়ে ইকুয়েডর, পিছিয়ে পড়ে বাদ পরার শঙ্কায় সাম্পাওলির শিষ্যরা।

তবে, এবার আর চুপ করে থাকতে পারলেন না আর্জেন্টিনার প্রাণ লিওনেল মেসি। ১২ মিনিটে গোল শোধ করে নিজের আধিপত্যের জানান দেন তিনি।

মেসি যেন পণ করেই নেমেছিলেন ম্যাচের ভাগ্য তিনিই পরিবর্তন করবেন। ২০ মিনিটে আরেক গোল করে বুঝিয়ে দিলেন কেন তিনি সবার থেকে আলাদা।

প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারে নি তারা। বিরতির পর আক্রমণের গতি বাড়ায়  আর্জেন্টাইন খেলোয়াররা। ম্যাচের ৬২ মিনিটে আবারো ইকুয়েডর দুর্গে হানা দিয়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন মেসি।

এরপর চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পরে নি ইকুয়েডর। ফলে ২৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকেই রাশিয়ার টিকিট নিশ্চিত করে সাম্পাওলির শিষ্যরা।

এদিকে, ব্রাজিলের কাছে ৩-০ গোলে হেরে বাছাইপর্ব থেকে বিদায় নিয়েছে বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলি। ৫৬ মিনিটে পাইরিনহোর গোলে লিড নেয় ব্রাজিল। পরে ৫৭ ও ইনজুরি সময়ের গোলে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে চিলি।

এই সম্পর্কিত আরো খবর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ

হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রতিটি খেলাতেই বাংলাদেশকে নিয়ে ছিনিমিনি খেলেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। সেই বাংলাদেশও...

এশিয়া কাপ হকি

মালয়েশিয়াকে হারিয়ে শিরোপা জিতলো ভারত

ক্রীড়া প্রতিবেদক: এশিয়া কাপ হকির শিরোপা জিতল ভারত। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে মালোয়েশিয়াকে ২-১ গোলে হারায় তারা। প্রথম কোয়ার্টার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is