ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭, ৪ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ
স্বাধীনতা বিরোধীদের মানুষ ভোট দেবে না : প্রধানমন্ত্রী নতুন মানচিত্র শিগগিরই প্রকাশ হবে পাঠ্যপুস্তকসহ সর্বত্র চির নিদ্রায় শায়িত হলেন প্রয়াত মন্ত্রী ছায়েদুল হক সংযুক্ত আরব আমিরাতের ব্যবসায়ীদের আরো বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কক্সবাজারের আশ্রয়কেন্দ্রে ডিপথেরিয়া রোগী সনাক্ত, টিকাদান চলছে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সুষ্ঠু ও অবাধ হবে রংপুর সিটি নির্বাচন: ওবায়দুল কাদের  ডিএনসিসি উপ-নির্বাচন ফেব্রুয়ারিতে  প্রিয় নেতার বাড়িতে প্রতিনিয়ত শোকার্ত নেতাকর্মীদের ভিড় প্রশ্নপত্র ফাঁসে সরকারি লোকজন জড়িত- দুদক শেষ মুহূর্তের প্রচারণায় জমজমাট রংপুর নগরী রাকসু’র নির্বাচনের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি  আন্তর্জাতিক অভিবাসন দিবস সোমবার যুব গেমস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা  বৈশ্বিক তাপমাত্রা ৩ ডিগ্রি পর্যন্ত বাড়ার আশঙ্কা  মুক্তিযুদ্ধের আদর্শিক লড়াই শেষ হয়নি আজও কংগ্রেসের সভাপতি হিসেবে রাহুল গান্ধীর অভিষেক সুশাসন প্রতিষ্ঠায় বারবার হোচট খেয়েছে বাংলাদেশ নাটোরে চালু হয়নি কৃষকদের ৫টি শস্য মার্কেট রাজধানীর বাজারে পেঁয়াজের দাম বেড়েছে দ্বিগুণ

মেসি জাদুতে বিশ্বকাপে খেলা নিশ্চিত করলো আর্জেন্টিনা

প্রকাশিত: ১২:০৫ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ১২:০৫ , ১১ অক্টোবর ২০১৭

স্পোটর্স ডেস্ক: হারলেই বিশ্বকাপের চূডান্তপর্ব থেকে ছিটকে পড়বে আর্জেন্টিনা, এমন সমীকরণ নিয়েই ইকুয়েডরের মুখোমুখি বিশ্বকাপ ফুটবলের রানার্স-আপরা। তবে শুরুতেই পথ হারিয়ে ফেলে পুরো আর্জেন্টিনা। ম্যাচ শুরুর ৪০ সেকেন্ডের মাথায় ইবারা মিনার গোলে এগিয়ে ইকুয়েডর, পিছিয়ে পড়ে বাদ পরার শঙ্কায় সাম্পাওলির শিষ্যরা।

তবে, এবার আর চুপ করে থাকতে পারলেন না আর্জেন্টিনার প্রাণ লিওনেল মেসি। ১২ মিনিটে গোল শোধ করে নিজের আধিপত্যের জানান দেন তিনি।

মেসি যেন পণ করেই নেমেছিলেন ম্যাচের ভাগ্য তিনিই পরিবর্তন করবেন। ২০ মিনিটে আরেক গোল করে বুঝিয়ে দিলেন কেন তিনি সবার থেকে আলাদা।

প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারে নি তারা। বিরতির পর আক্রমণের গতি বাড়ায়  আর্জেন্টাইন খেলোয়াররা। ম্যাচের ৬২ মিনিটে আবারো ইকুয়েডর দুর্গে হানা দিয়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন মেসি।

এরপর চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পরে নি ইকুয়েডর। ফলে ২৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকেই রাশিয়ার টিকিট নিশ্চিত করে সাম্পাওলির শিষ্যরা।

এদিকে, ব্রাজিলের কাছে ৩-০ গোলে হেরে বাছাইপর্ব থেকে বিদায় নিয়েছে বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলি। ৫৬ মিনিটে পাইরিনহোর গোলে লিড নেয় ব্রাজিল। পরে ৫৭ ও ইনজুরি সময়ের গোলে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে চিলি।

এই বিভাগের আরো খবর

প্রশিক্ষকের অভাবে খেলায় আগ্রহ নেই জয়পুরহাটের ক্ষুদে খেলোয়াড়দের

জয়পুরহাট প্রতিনিধি: ভালমানের প্রশিক্ষকের অভাবে খেলাধুলায় আগ্রহ হারিয়ে ফেলছে জয়পুরহাটের ক্ষুদে খেলোয়াড়রা। অথচ এখান থেকে অনেক কৃতি...

ফিফা ক্লাব বিশ্বকাপ ফুটবলে রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ

ক্রীড়া প্রতিবেদক: ফিফা ক্লাব বিশ্বকাপ ফুটবলের ফাইনালে রাতে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ জায়ান্টদের প্রতিপক্ষ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is