ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪

2018-02-18

, ২ জমাদিউল সানি ১৪৩৯

আত্মপ্রকাশের পথে ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’

প্রকাশিত: ০৪:০১ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:০১ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: ‘বাংলাদেশ চলচ্চিত্র পরিবারে নতুন সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ আত্মপ্রকাশের পর আরেক সংগঠন ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’ গঠিত হতে যাচ্ছে। আগামী ২০ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনে নতুন এই সংগঠনটির কমিটি ঘোষণা করা হবে।

প্রযোজক শফি বিক্রমপুরী সভাপতি ও ইলিয়াস কাঞ্চনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা দেয়া হতে পারে। শফি বিক্রমপুরীর পক্ষ থেকে বলা হয়, এটি ভবিষ্যতে চলচ্চিত্রের গুণী মানুষদের সম্মানিত করতে পুরস্কার প্রবর্তন করবেন। সেটি হতে পারে নায়করাজ রাজ্জাকের নামে। এসব ব্যাপারে বিস্তারিত ওই দিন জানানো হবে।

তবে নতুন এই সংগঠনে নিজের থাকার আগ্রহ নেই বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন। কাঞ্চন বলেন, “নতুন সংগঠনের প্রতি আমার আগ্রহ নেই। কিন্তু শফি বিক্রমপুরী সাহেব জোর করছেন। তিনি মুর“ব্বী মানুষ। তাকে নানাভাবে বুঝিয়েছি যে আমি থাকতে চাই না। উনি বেশ কিছু পরিকল্পনা নিয়ে সংগঠনটি করবেন।”

কাঞ্চন আরো বলেন, “চলচ্চিত্রের সঙ্গে জড়িত প্রতিটি অঙ্গনের মানুষের সংগঠন রয়েছে। অধিকার আদায়ের জন্য সংগঠন দরকার হয়, সেগুলো তো আছেই। কেনই বা নতুন আরেকটি দরকার হবে? এমনিতেই আমি অন্য অনেক ধরনের কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে নতুন সংগঠনে সময় দেওয়া আমার পক্ষে সম্ভব নয়।”

 

 

এই বিভাগের আরো খবর

যৌন হয়রানির প্রতিবাদে ২০০ তারকার খোলা চিঠিতে স্বাক্ষর

বিনোদন ডেস্ক: লন্ডনে ৭১তম বাফটা অ্যাওয়ার্ডের পর্দা উঠতে যাচ্ছে আজ। এ বছর পশ্চিমের প্রতিটি পুরস্কার বিতরণী আসর অন্যগুলো থেকে আলাদা করে...

আজ মান্নার দশম মৃত্যুবার্ষিকী

বিনোদন ডেস্ক: আজ ১৭ ফেব্রুয়ারি চিত্রনায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত  হয়ে মাত্র ৪৪ বছর বয়সে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is