ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

আত্মপ্রকাশের পথে ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’

প্রকাশিত: ০৪:০১ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:০১ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: ‘বাংলাদেশ চলচ্চিত্র পরিবারে নতুন সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ আত্মপ্রকাশের পর আরেক সংগঠন ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’ গঠিত হতে যাচ্ছে। আগামী ২০ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনে নতুন এই সংগঠনটির কমিটি ঘোষণা করা হবে।

প্রযোজক শফি বিক্রমপুরী সভাপতি ও ইলিয়াস কাঞ্চনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা দেয়া হতে পারে। শফি বিক্রমপুরীর পক্ষ থেকে বলা হয়, এটি ভবিষ্যতে চলচ্চিত্রের গুণী মানুষদের সম্মানিত করতে পুরস্কার প্রবর্তন করবেন। সেটি হতে পারে নায়করাজ রাজ্জাকের নামে। এসব ব্যাপারে বিস্তারিত ওই দিন জানানো হবে।

তবে নতুন এই সংগঠনে নিজের থাকার আগ্রহ নেই বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন। কাঞ্চন বলেন, “নতুন সংগঠনের প্রতি আমার আগ্রহ নেই। কিন্তু শফি বিক্রমপুরী সাহেব জোর করছেন। তিনি মুর“ব্বী মানুষ। তাকে নানাভাবে বুঝিয়েছি যে আমি থাকতে চাই না। উনি বেশ কিছু পরিকল্পনা নিয়ে সংগঠনটি করবেন।”

কাঞ্চন আরো বলেন, “চলচ্চিত্রের সঙ্গে জড়িত প্রতিটি অঙ্গনের মানুষের সংগঠন রয়েছে। অধিকার আদায়ের জন্য সংগঠন দরকার হয়, সেগুলো তো আছেই। কেনই বা নতুন আরেকটি দরকার হবে? এমনিতেই আমি অন্য অনেক ধরনের কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে নতুন সংগঠনে সময় দেওয়া আমার পক্ষে সম্ভব নয়।”

 

 

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is