ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের জেসিয়া

প্রকাশিত: ০৪:২৫ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:২৫ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে স্থান পেয়েছে বাংলাদেশের জেসিয়া ইসলামের ছবি। এবার প্রথমবারের মতো বিশ্ব সুন্দরী প্রতিযোগীতায় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন জেসিকা। চীনের সানাইয়া শহরে ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় বসবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত আসর। আগামী ২০ অক্টোবর চীনের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে জেসিয়ার।

৩১ অক্টোবর ৬৭তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে চীনের শিমেলং ওশান কিংডমে। এখানে মিস ওয়ার্ল্ডে প্রতিযোগী দেশগুলোকে স্বাগত জানানো হবে। এই অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড। অনুষ্ঠানটি কাছ থেকে উপভোগ করতে পারবেন ১০ হাজার দর্শক।

এবারের প্রতিযোগিতার সবাইকে ‘টপ মডেল’, ‘ট্যালেন্ট’, ‘মাল্টিমিডিয়া’, ‘স্পোর্ট’, ‘বিউটি উইথ আ পারপাস’ এবং ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগে লড়তে হবে। ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগটি এবারই যুক্ত করা হয়েছে প্রতিযোগীতায়।

সামাজিক যোগাযোগমাধ্যম আর ইন্টার অ্যাক্টিভিটির ওপর জোর দেওয়া হবে এখানে। নতুন এই বিভাগে অংশ নেবেন শীর্ষ ৪০ জন প্রতিযোগী। এখান থেকে সেরা ২০ জন নির্বাচিত করা হবে।

কে হবেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’? কার মাথায় উঠবে বিশ্বসুন্দরীর মুকুট? জানা যাবে আগামী ১৮ নভেম্বর চীনের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে। ফিনিক্স টিভি অনুষ্টানটি সরাসরি সম্প্রচার করবে। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পড়িয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী পুয়ের্তো রিকো’র স্টেফানি দেল ভালে।

 

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is