ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪

2018-02-18

, ২ জমাদিউল সানি ১৪৩৯

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের জেসিয়া

প্রকাশিত: ০৪:২৫ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:২৫ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে স্থান পেয়েছে বাংলাদেশের জেসিয়া ইসলামের ছবি। এবার প্রথমবারের মতো বিশ্ব সুন্দরী প্রতিযোগীতায় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন জেসিকা। চীনের সানাইয়া শহরে ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় বসবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত আসর। আগামী ২০ অক্টোবর চীনের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে জেসিয়ার।

৩১ অক্টোবর ৬৭তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে চীনের শিমেলং ওশান কিংডমে। এখানে মিস ওয়ার্ল্ডে প্রতিযোগী দেশগুলোকে স্বাগত জানানো হবে। এই অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড। অনুষ্ঠানটি কাছ থেকে উপভোগ করতে পারবেন ১০ হাজার দর্শক।

এবারের প্রতিযোগিতার সবাইকে ‘টপ মডেল’, ‘ট্যালেন্ট’, ‘মাল্টিমিডিয়া’, ‘স্পোর্ট’, ‘বিউটি উইথ আ পারপাস’ এবং ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগে লড়তে হবে। ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগটি এবারই যুক্ত করা হয়েছে প্রতিযোগীতায়।

সামাজিক যোগাযোগমাধ্যম আর ইন্টার অ্যাক্টিভিটির ওপর জোর দেওয়া হবে এখানে। নতুন এই বিভাগে অংশ নেবেন শীর্ষ ৪০ জন প্রতিযোগী। এখান থেকে সেরা ২০ জন নির্বাচিত করা হবে।

কে হবেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’? কার মাথায় উঠবে বিশ্বসুন্দরীর মুকুট? জানা যাবে আগামী ১৮ নভেম্বর চীনের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে। ফিনিক্স টিভি অনুষ্টানটি সরাসরি সম্প্রচার করবে। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পড়িয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী পুয়ের্তো রিকো’র স্টেফানি দেল ভালে।

 

এই বিভাগের আরো খবর

যৌন হয়রানির প্রতিবাদে ২০০ তারকার খোলা চিঠিতে স্বাক্ষর

বিনোদন ডেস্ক: লন্ডনে ৭১তম বাফটা অ্যাওয়ার্ডের পর্দা উঠতে যাচ্ছে আজ। এ বছর পশ্চিমের প্রতিটি পুরস্কার বিতরণী আসর অন্যগুলো থেকে আলাদা করে...

আজ মান্নার দশম মৃত্যুবার্ষিকী

বিনোদন ডেস্ক: আজ ১৭ ফেব্রুয়ারি চিত্রনায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত  হয়ে মাত্র ৪৪ বছর বয়সে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is