ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

2018-06-20

, ৬ শাউয়াল ১৪৩৯
শিরোনামঃ

প্রথম দিনেই পদ্মাবতী'র ট্রেলার দেখলো কোটি দর্শক

প্রকাশিত: ০৪:৩৩ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:৩৩ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: পদ্মাবতীর ট্রেলার ইউটিউবে প্রকাশিত হওয়ার এক দিনেই এক কোটিবারের বেশিবার দেখেছেন দর্শকরা। সোমবার (০৯ অক্টোবর) ইউটিউবে প্রকাশিত হয় ট্রেলারটি। সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ দেখা হয়েছে ১ কোটি ১৪ লাখ ৫৭ হাজার বারের বেশি।

একদিকে, রানী পদ্মাবতী (দীপিকা পাড়ুকোন), অন্যদিকে, মহারাওয়াল রতন সিং (শহিদ কাপুর) নজর কেড়েছে। অন্যদিকে, দু’জনকেই জোর টক্কর দিয়েছেন আলাউদ্দিন খিলজি (রণবীর সিং)।

আগে থেকেই ঘোষণা করা হয় ৯ অক্টোবর দুপুর ১:০৩ মিনিটে প্রকাশ করা হবে ‘পদ্মাবতী’র ট্রেলার। কিন্তু কেনো এই বিচিত্র সময় নির্ধারণ করা হয়েছে? এমন প্রশ্ন উঠেছিলো অনেকের মনে। জানা যায়- ১৩০৩ খ্রীষ্টাব্দে প্রথম দেখা হয়েছিলো আলাউদ্দিন খিলজি ও মহারাওয়াল রতন সিংয়ের। এ কারণেই এই সময়কেই ট্রেলার প্রকাশের জন্য বেছে নিয়েছেন পরিচালক সঞ্জয়লীলা।

ছবিটিতে দৃশ্যধারণের শুর“ থেকেই নানা বাধা বিপত্তি মুখে পড়তে হয়। কয়েকবার চোট পেতে হয়েছে শাহিদ-রণবীরকে। অবশেষে সব পেরিয়ে শেষ হয়েছে সঞ্জয়ের এই ছবির কাজ। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ‘পদ্মাবতী’।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করলেন ডিপজলের মেয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার। মঙ্গলবার রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের...

অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেক্স: রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে ফিরেছেন নেইমার। গতকাল বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is