ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

মধ্যপ্রাচ্যে শাকিব খান অভিনীত ‘নবাব’

প্রকাশিত: ০৪:৪৪ , ১১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৪:৪৪ , ১১ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: শাকিবের অভিনীত নবাব ছবি প্রদর্শিত হচ্ছে আরব আমিরাত, কুয়েত, কাতারসহ মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে। ছবিটির সঙ্গে আরবি সাবটাইটেল যোগ করে গত শুক্রবার মুক্তি পেয়েছে মধ্যপ্রাচ্যের এসব দেশে। মঙ্গলবার এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেতা শাকিব খান।

তিনি বলেন, “একসময় আমরা বাংলাদেশ ও ভারতের কথা চিন্তা করতাম। এখন বিশ্বের সব বাংলা ভাষাভাষী দর্শকই আমাদের ছবি দেখছেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই, ছবি দেখে আমাদের উৎসাহ দেওয়ার জন্য।”

শাকিব খান আরো বলেন, “আমাদের ছবি এগিয়ে যাবে, আমরা আমাদের মতো চেষ্টা করছি। সবাই যদি সবার জায়গায় চেষ্টা করে, তাহলে একদিন ঠিকই চলচ্চিত্রে সুসময় ফিরবে। এরই মধ্যে দর্শক ভালো ছবি গ্রহণ করেছে, প্রত্যাখ্যান করেছে মানহীন ছবি। দর্শক ভালো ছবি দেখতে চায়। অবস্থান ধরে রাখতে, দেশের বাইরেও নিজেদের অবস্থান শক্ত করতে হবে।”

এসময় দেশে ছবি তৈরি করতে সুন্দর পরিবেশ তৈরির কথা উলে­খ করে তিনি বলেন, “কাজের সুন্দর পরিবেশ তৈরি করা জর“রী। সবাই জানেন, আমরা কোন পরিবেশে ছবিতে কাজ করছি।”

সাকিব আরো বলেন, “যেখানে বাংলাদেশে নিজেদের ছবিতে টাকা দিতে চায় না প্রযোজক, সেখানে আমার জন্য কলকাতার একটি প্রতিষ্ঠান টাকা লগ্নি করেছে। অথচ আমরা ঠিকমতো ছবির শুটিং করতে পারিনি। প্রায়ই শুটিং বন্ধ রাখতে হয়েছে। এমন অবস্থায় কতটা ভালো ছবি নির্মাণ করা সম্ভব?”

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is