ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ জোলি ও গিনেথের

প্রকাশিত: ১০:৪৬ , ১২ অক্টোবর ২০১৭ আপডেট: ১০:৪৬ , ১২ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: বিখ্যাত প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জোলিনা জোলি ও গিনেথ প্যাল্ট্রো। তাদের দু’জনেরই অভিযোগ ক্যারিয়ারের শুরুর দিকে এই প্রযোজক তাদের যৌন হয়রানি করেছিল।

বিবিসিকে পাঠানো ই-মেইলে জোলি বলেছেন, ‘ক্যারিয়ারের শুরুতে হার্ভের সঙ্গে একটা খারাপ অভিজ্ঞতা রয়েছে আমার। তার ফলে ওর সঙ্গে আর কখনও কাজ করিনি। এমনকি এ ধরনের আচরণ অন্য কেউ করলেও তাদের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি আমি। যে কোনও ক্ষেত্রেই নারীদের সঙ্গে এ ধরনের আচরণ মেনে নেয়া যায় না।’

অন্য দিকে গিনেথ জানিয়েছেন, ‘এমা’ ছবির লিড রোলে তাকে কাস্ট করেছিলেন হার্ভে। কিন্তু সই করার পর তাকে আলাদা করে হোটেলে ডাকে হার্ভে। সেখানেই তাকে যৌন হেনস্থা করেন হার্ভে বলে অভিযোগ করেন গিনেথ।

হলিউডে এতদিন প্রশ্নাতীত আধিপত্য ছিল হার্ভের। ৬৫ বছর বয়সী এই প্রযোজক বহু বাণিজ্য সফল ছবির নির্মাণ করে সিনে পাড়ায় নিজের আধিপত্য ধরে রেখেছেন।

শুধু অভিনেত্রীরাই নন, তার সঙ্গে কাজ করেছেন এমন তিন মহিলাও হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। গোটা ঘটনা তুমুল আলোড়ন তুলেছে মার্কিন মুলুকে। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন হার্ভে।

এদিকে এ ঘটনার পর হার্ভের স্ত্রী ডিজাইনার জার্জিয়ানা চ্যাপম্যান হার্ভের তার সাথে সম্পর্ক ছিন্ন করার ঘোষনা দিয়েছেন।

 

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is