ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-25

, ১০ রমজান ১৪৩৯

সড়ক দুর্ঘটনায় ৫ জেলায় ৮ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:৩১ , ১২ অক্টোবর ২০১৭ আপডেট: ১২:৩১ , ১২ অক্টোবর ২০১৭

ন্যাশনাল ডেস্ক : দেশের পাঁচ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ২৪ জন।

টাঙ্গাইলের মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে, মির্জাপুরের আছিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস জানায়, ঢাকা থেকে জয়পুরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

এদিকে, পটুয়াখালীতে দুই বাসের মাঝে পিষ্ট হয়ে সিকান্দার আলী নামে এক পুলিশ কর্মকর্তা মারা যান। বৃহস্পতিবার সকালে, জেলার লেবুখালী ফেরিঘাটে পারাপারের জন্য বাস ফেরিতে ওঠার সময় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, একটি বাস ফেরিতে উঠে যাওয়ার পর অপর একটি বাস দ্রুতগতিতে তার পেছনে ফেরিতে উঠে পড়ে। এসময় দুই বাসের মাঝে পিষ্ট হয়ে মারা যান সিকান্দার আলী। পরে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়।

অন্যদিকে, সিরাগঞ্জের কামারখন্দে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে দু’টি ট্রাকের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। পুলিশ জানায়, নওগাঁ থেকে ঢাকাগামী একটি চালবোঝাই ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া একই জেলার কাজীপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

এছাড়া, বুধবার রাতে ময়মনসিংহের ভালুকার ভরাডোবায় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় অন্তত ১৫ জন। আর ঝিনাইদহের মধুপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তা নিহত হন।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is