ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

নির্বাচন না করে শপথ নিলেন নিপুণ

প্রকাশিত: ০২:৫৯ , ১২ অক্টোবর ২০১৭ আপডেট: ০২:৫৯ , ১২ অক্টোবর ২০১৭

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে শপথ নিলেন অভিনেত্রী নিপুণ। চিত্রনায়িকা মৌসুমী এই পদ ছেড়ে দেওয়ায় এই পদে নিয়োগ পান নিপুণ। বুধবার বিকেলে শিল্পী সমিতির অফিসে নিপুনকে শপথবাক্য পাঠ করান সমিতির সভাপতি মিশা সওদাগর। এসময় তাকে গলায় ফুলের মালা পরিয়ে বরণ করে নেন কমিটির অন্যান্য সদস্যরা।

এরপর আনুষ্ঠানিকভাবে সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন তিনি। এসময় নিপুণ বলেন, অভিনয়ে নিয়মিত না হলেও এ সংশি­ষ্ট সব কাজে যুক্ত থাকবেন। তিনি বলেন, “আমি এক কথায় অভিভূত। দোয়া করবেন যাতে আমার উপর যে দায়িত্ব অর্পিত হল, সেই দায়িত্ব যেন ঠিকভাবে পালন করতে পারি।”

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, চিত্রনায়ক ফেরদৌস, পপি, নাসরিন, আলীরাজ, ইমন, সায়মন, অঞ্জনা প্রমুখ।

এর আগে চলতি বছরের ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয় লাভ করে মিশা-জায়েদ প্যানেল। অন্য প্যানেল থেকে চিত্রনায়িকা মৌসুমী কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হন। গত ৩ জুলাই ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন মৌসুমী।

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is