ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

2018-06-20

, ৬ শাউয়াল ১৪৩৯
শিরোনামঃ

অপুর জন্মদিনে শুভেচ্ছা জানায়নি শাকিব

প্রকাশিত: ০৩:০৩ , ১২ অক্টোবর ২০১৭ আপডেট: ০৩:০৩ , ১২ অক্টোবর ২০১৭

বিনোদন প্রতিবেদক: ১১ অক্টোবর ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। অন্যান্য বছরের তুলনায় এই স্পেশাল দিনটি তিনি কাটালেন সাদামাটাভাবেই। জন্মদিন উপলক্ষে তাকে বন্ধু, সহকর্মী, আত্মীয় স্বজন অনেকেই শুভেচ্ছা জানালেও স্বামী জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান তাঁকে কোনো শুভেচ্ছা জানাননি। এমনকি শাকিবের পরিবাবের কেউও অপুকে শুভেচ্ছা জানায়নি।

তবে এ নিয়ে অপুর তেমন কষ্ট কিংবা অভিমান নেই। কারণ ছেলে আব্রাহামকে নিয়ে কেটে গেছে সারাদিন। রাত ১২ টার পর ছোট্ট একটা কেক কাটা ছাড়া কোনো বিশেষ কিছুই করেননি অপু। বিকেলে ছেলেকে নিয়ে পছন্দের কিছু জায়গা ঘুরেন। কাটান নিজের মতো করে কিছু সময়।

১৯৮৩ সালে, বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে অপু বিশ্বাসের জন্ম। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট অপু।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করলেন ডিপজলের মেয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার। মঙ্গলবার রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের...

অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেক্স: রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে ফিরেছেন নেইমার। গতকাল বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is