ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

ফ্যাশন শো চলাকালে মডেলের মৃত্যু

প্রকাশিত: ০৫:৫২ , ৩০ অক্টোবর ২০১৭ আপডেট: ০৫:৫২ , ৩০ অক্টোবর ২০১৭

ডেস্ক প্রতিবেদন: প্রতিটি প্রাণির মৃত্যু অবধারিত। এই সত্যকে অস্বীকার করার ক্ষমতা শুধু মানুষ কেন, পৃথিবীর কোনো প্রাণিরই নেই। এমনকি কার কোথায় মৃত্যু আছে সেটাও কেউ বলতে পারে না। তাইতো রাশিয়া থেকে চীনে উড়ে গিয়ে মারা গেলেন এক রাশিয়ান মডেল। র‌্যাম্পে হাটার সময় মঞ্চে পড়ে গিয়ে মারা যান ভ­াদা  জুয়ুরা নামের ওই মডেল। শুক্রবার এ ঘটনা ঘটে।
ভারতীয় মিডিয়ার খবর থেকে জানা যায়, এশিয়ান ফ্যাশন শোতে চীনের একটি মডেলিং সংস্থার হয়ে কাজ করতে এসেছিলেন ১৪ বছর বয়সী জুয়ুরা। র‌্যাম্পে হাটার সময় তিনি মঞ্চে পড়ে যান। আর উঠে দাড়াতে পারেন নি জুয়ুরা। হাসপাতালে নেয়ার পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।   
খবরে আরও বলা হয়,  শুক্রবার টানা ১৩ ঘণ্টা ধরে অনুশীলন চলে। দীর্ঘ সময়ের এ চাপ নিতে পারেননি জুয়ুরা। প্রচণ্ড ক্লান্ত হয়ে পড়েন তিনি। অতিরিক্ত পরিশ্রমের কারণেই র‌্যাম্পে হাঁটার সময় তিনি মঞ্চে পড়ে যান।
হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, কোমায় চলে গেছেন ভ্রাদা। তার জ্ঞান আর ফেরেনি। পরে হাসপাতালেই তার মৃত্যু হয়।
 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is