ঢাকা, বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ৪ মাঘ ১৪২৪, ২৯ রবিউস সানি ১৪৩৯

টঙ্গী থেকে প্রতারক নারী গ্রেফতার

চাকরি দেয়ার নামে হাতিয়ে নিয়েছে আড়াই লাখ টাকা

প্রকাশিত: ১১:৩৯ , ০৬ নভেম্বর ২০১৭ আপডেট: ০৮:৫৮ , ০৬ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কাস্টমসে চাকরি দেয়ার নামে প্রায় আড়াই লাখ টাকা হাতিয়ে নিয়েছে মারুফা নামের এক প্রতারক নারী। রোববার ঘুষের টাকা নিতে এলে ভুক্তভোগীরা আটক করেন ওই নারীকে। সে নিজেকে এয়ারপোর্ট কাস্টমসের কর্মচারি দাবি করলেও, তা ভুয়া বলে জানা যায়। পরে ওই নারী তার অপরাধ স্বীকার করেন।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কাস্টমসে কম্পিউটার অপারেটর ও কাস্টমস চেকার পোস্টে চাকরি দেয়ার নামে টঙ্গীর পাগাড় মধ্যপাড়ার সাজ্জাদ হোসেন ইব্রাহিম, ছোটন দত্ত, সাজ্জাদ হোসেন ও মো. ওমর ফারুক নামের চার যুবকের কাছ থেকে ৫৭ হাজার করে টাকা নেয় মারুফা আক্তার নামের ওই প্রতারক নারী। শর্ত দেয়া হয় নিয়োগপত্র প্রদানের পর আরও দুই লাখ টাকা করে দেয়ার।

গত পহেলা নভেম্বর ওমর ফারুককে বাংলাদেশ কাস্টমসের লোগো সম্বলিত একটি নিয়োগত্রের ফটোকপি প্রদান করেন ওই নারী। নিয়োগপত্র দেখে সন্দেহ হলে বিমানবন্দর কাস্টমসে গিয়ে নিয়োগপত্রে স্বাক্ষরকারীর সাথে দেখা করেন ওমর ফারুক। তিনি জানতে পারেন এটি ভুয়া নিয়োগপত্র। এ ঘটনায় টঙ্গী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী চার যুবক।

পরে, ওই নারী টঙ্গীতে বাকি টাকা নিতে এলে তাকে আটক করেন ভুক্তভোগীরা। প্রথমে সে নিজেকে এয়ারপোর্ট কাস্টমসের কর্মচারি দাবি করেন। কিন্তু বিমানবন্দরের কাস্টসমের কর্মকর্তারা জানান, মারুফা নামের কোনো কর্মচারি বিমানবন্দর কাস্টমসে নেই।

পরে ওই নারী তার প্রতারণার কথা স্বীকার করেন। হানিফ নামের এক ব্যক্তির সহযোগী হিসেবেই ভুক্তভোগীদের সাথে যোগযোগ করেছিলেন বলে জানান তিনি।

এদিকে, অভিযুক্ত এই নারীসহ এই চক্রের সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

 

এই বিভাগের আরো খবর

শাহজালালে যাত্রীর অন্তর্বাস থেকে ৪৩টি স্বর্ণের বার আটক

নিজস্ব প্রতিবেদকঃ  সোমবার মধ্যরাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুল্ক গোয়েন্দারা অভিযান চালিয়ে এক যাত্রীর অন্তর্বাস থেকে ৪৩টি...

চট্টগ্রামে ৮৫ হাজার পিস ইয়াবা জব্দ, দুই মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সিটি গেইট এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৮৫ হাজার পিস ইয়াবাসহ এহসান ও রহমতউল্লাহ নামে দুই মাদক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is