ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯

বিয়ে জহির-সাগরিকার নভেম্বরে

প্রকাশিত: ০৪:৩০ , ০৬ নভেম্বর ২০১৭ আপডেট: ০৪:৩০ , ০৬ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: গত এপ্রিলে বাগদান হয়েছে, আর এবছরের শেষেই বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেটার জহির খান ও সাগরিকা ঘাটগে। এখন শুধুই কিছু দিনের অপেক্ষা। আর পাঁচ জন সারারণ নারীর মতোই নিজের বিয়ে নিয়ে বেশ উৎসাহী সাগরিকা। তবে উৎসাহের পাশাপাশি যে চিন্তাও রয়েছে, তাও ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষৎকারে অকপটে স্বীকার করে নিয়েছেন ‘চক দে ইন্ডিয়া’ খ্যাত এই অভিনেত্রী।

যদিও বিয়ের দিনটা প্রকাশ করতে চাননি সাগরিকা। তবে বলিউডের জোর গুঞ্জন এমাসের শেষেই জাহির-সাগরিকার বিয়ের দিন ঠিক হয়েছে। ২৭ নভেম্বর নাকি রিসেপশন হওয়ার কথা। মুম্বাই এবং পুনে দুইটি অুনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।
 
‘চাক দে ইন্ডিয়া’ সিনেমায় সাগরিকাকে একজন হকি প্লেয়ারের চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে। সিনেমাতে তিনি একজন ক্রিকেটারকে বিয়ে করার কথা বলেছিলেন, আর বাস্তব জীবনেও সাগরিকা একজন ক্রিকেটারকেই বিয়ে করছেন। এ প্রসঙ্গে সাগরিকা বলেন, ‘‘এটা কাকতালীয়, এর পিছনে কোনও পরিকল্পনা নেই। তবে এবার দর্শকরা সিনেমাটির সঙ্গে আমার ব্যক্তিগত জীবনকে মেলাতে পারবে, এটা ভেবে ভালো লাগছে।”

প্রসঙ্গত এক সপ্তাহ ধরে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সাগরিকা ঘাটগে ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জহির খান। দুইবছর আগে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন জহির। আর সাগরিকা ‘চাক দে ইন্ডিয়া’ ছাড়াও ‘মিলে না মিলে হাম’, ‘রাশ’, ‘ইরাদা’র মত সিনেমায় অভিনয় করেছেন।

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is