ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

তিন সন্তানের তিন খুঁত তুলে ধরলেন শাহরুখ

প্রকাশিত: ০৭:২১ , ০৮ নভেম্বর ২০১৭ আপডেট: ০৭:২১ , ০৮ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: শাহরুখ খান তার তিন সন্তান আরিয়ান, সুহানা এবং আব্রামের নিখুঁত কিছু বিশেষণ নিয়ে কথা বলেছেন এক টুইট বার্তায়।

এই তারকা সুহানা, আরিয়ান এবং আব্রামের একটি কোলাজ ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, "ছবিতে আমার তিনটি খুঁত: গ্রেস, স্টাইল এবং প্লেফুলনেস।"

তিনি সুহানাকে গ্রেস হিসাবে অভিহিত করেছেন, আরিয়ানকে স্টাইলিশ হিসাবে এবং আব্রামকে প্লেফুলনেস হিসেবে উল্লেখ করেছেন। কিং খান বলেন, এই তিনটি খুঁত তার সন্তানদের মধ্যে পুরোপুরি রয়েছে।

গত মঙ্গলবার আরিয়ান একটি মনোমুগ্ধকর ছবি আপলোড করেছে, যেখানে তিনি তার পিতা শাহরুখ খানের প্রতিচ্ছবি হিসেবে দেখাচ্ছে। আরিয়ানের বয়স এখন ১৯, বর্তমানে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোনা করছেন।

আরিয়ান শাহরুখকে অনুসরণ করেন এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগদান করতে পারে বলে আশা করেন অনেকেই। যেখানে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর ইতোমধ্যেই বলেছিলেন যে তিনি তাঁকে লঞ্চ করবেন এবং তার বোন সুহানাকেও।

শাহরুখ যদিও আরিয়ানকে বলিউডের মধ্যে প্রবেশ করাতে খুব দ্রুতই এগিয়ে আসবেন বলে মনে হয় না। আগের একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেন, "আরিয়ান তার উচ্চাকাক্সক্ষা সম্পর্কে আলোচনা করেছে এবং একদিন সে কোথায় যেতে চায়। এই বিষয়ে সে খুবই স্পষ্ট। সে একদিন আমার চেয়েও বড় হতে চায় এবং ব্যাপারটা খুবই ভাল।"

এদিকে, অভিনেতা শাহরুখ খানকে পরবর্তী অসাধারণ একটি চলচ্চিত্র ‘আনন্দ এল রাইজ’এ দেখা যাবে।

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is