ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯

শুভাশিসকে ওভাবে বলা উচিত হয়নিঃ মাশরাফি

প্রকাশিত: ১১:৩১ , ০৯ নভেম্বর ২০১৭ আপডেট: ১১:৩২ , ০৯ নভেম্বর ২০১৭

ক্রীড়া ডেস্ক: গতকাল চিটাগাং ভাইকিংস ও রংপুর রাইডার্সের ম্যাচে মাশরাফির সাথে শুভাশিসের কথা কাটাকাটির দৃশ্য ফেইসবুকে ভাইরাল হয়ে পড়েছে। এ নিয়ে গতকাল রাতে মাশরাফি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওবার্তাটিতে তিনি উদ্ভট এপরিস্থিতি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি আর কথা না বাড়িয়ে বিষয়টির ইতি টানতে সবার কাছে অনুরোধ করেছেন।  

তিনি বলেন,“আমার কাছে মনে হচ্ছে একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। এ জন্য বলছি যে মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। শুভাশিসও বাংলাদেশের হয়ে খেলে। তারও ভালোবাসা প্রাপ্য। মাঠে যেটা হয়েছে, সংবাদ সম্মেলনে বলে এসেছি যে আমি দুঃখিত। সিনিয়র খেলোয়াড় হিসেবে আমার অমন প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। শুরুটা আমার কাছ থেকেই হয়েছে। বলটা হয়তো সে থ্রো করতে চেয়েছিল। আমি যদি ওভাবে প্রতিক্রিয়া না করতাম, হয়তোবা ও চলে যেত। আমার জায়গা থেকে আমি দুঃখিত। আশা করি আপনারা বুঝতে পারছেন।’

এসময় তিনি শুভাশিসের কাছে ক্ষমা প্রার্থনা করে সবাইকে বিষয়টির  ইতি টানতে অনুরোধ জানান। এসময় মাশরাফি শুভাশিসের সমালোচনা করা থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন ‘সে প্রতিশ্র“তিশীল ফাস্ট বোলার। সে অনেক লড়াই করে বাংলাদেশ দলে খেলছে, যেটা আমিও খেলছি। মানুষ হিসেবে যদি বলি, আমি যতটা সম্মান পাচ্ছি, অবশ্যই তারও ততটুকু প্রাপ্য। আজ যে ঘটনাটা ঘটেছে, এমন ঘটনা ঘটে থাকে মাঠে। যেটা আমরা স্বাভাবিকভাবেই নিই। আজ কেন নিতে পারছি না, জানি না। আমি শুভাশিসের কাছে ক্ষমা চাচ্ছি, ও আমার ছোট ভাই। ওকে ওভাবে বলা উচিত হয়নি বা ওভাবে শুরু করা উচিত হয়নি। তাহলে হয়তো ওর মাথাটা ঠান্ডা থাকত। তখন দুই দলের জেতার সম্ভাবনা ছিল। একটাই অনুরোধ, এটা নিয়ে আর বেশি বাড়াবাড়ি না করে এখানেই শেষ হোক।

উল্লেখ্য, গতকাল রংপুরের হয়ে মাঠে ব্যাটিং করতে নামেন মাশরাফি। ইনিংসের ১৭তম ওভারে বল ছোড়া নিয়ে মাশরাফির সঙ্গে শুভাশিসের কথা কাটাকাটি হয়। ঘটনাটি ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে আর অনেকেই শুভাশিসের বিচার দাবি করেন।

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is