ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯

দুর্নীতির দুই মামলা

খালেদার স্থায়ী জামিন পুনঃবিবেচনার আবেদন নামঞ্জুর

প্রকাশিত: ০১:০১ , ০৯ নভেম্বর ২০১৭ আপডেট: ০৫:২০ , ০৯ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতির দুই মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্থায়ী জামিনের পুনঃবিবেচনার আবেদন নামঞ্জুর করে দিয়েছেন আদালত। সকালে, পুরান ঢাকার বকশিবাজারে বিশেষ জজ ডক্টর মোহাম্মদ আখতারুজ্জামানের আদালতে এই আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা।

শুনানি শেষে আবেদন নামঞ্জুর করেন আদালত। এসময়, ১৬ নভেম্বর জিয়ার অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার হাজিরার পরবর্তী তারিখ নির্ধারণ করে সে পর্যন্ত খালেদা জিয়াকে অন্তর্বর্তীকালীন জামিন দেন আদালত।

এর আগে ৪র্থ দিনের মতো জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেন খালেদা জিয়া। বক্তব্যে, শাসক মহলের ইচ্ছে অনুযায়ী কোন একটি মামলার রায় দেয়া হবে বলে আশঙ্কা প্রকাশ করেন বিএনপি চেয়ারপার্সন। পাশাপাশি সব প্রভাবের উর্ধ্বে থেকে রায় দেয়ার জন্য বিচারকের প্রতি অনুরোধ জানান খালেদা জিয়া।

 

এই সম্পর্কিত আরো খবর

বিচার বিভাগের সাথে নির্বাহী বিভাগের মতপার্থক্য কেটেছে- আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নিম্ন আদালতের বিচারকদের শৃঙ্খলাবিধী নিয়ে বিচার বিভাগের সাথে নির্বাহী বিভাগের মত দূর হয়েছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী...

প্রধান বিচারপতি নিয়োগে সময় নিয়ে বাধ্যবাধকতা নেই- জানালেন আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধান বিচারপতি নিয়োগে কোনো সময় নির্ধারণ বা সময় নিয়ে বাধ্যবাধকতা নেই বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is