ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯

মেহেরপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক 

প্রকাশিত: ০১:১৯ , ১০ নভেম্বর ২০১৭ আপডেট: ০১:২৩ , ১০ নভেম্বর ২০১৭

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর সীমান্ত থেকে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাত দশটার দিকে সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে রোহিঙ্গাদের অনুপ্রবেশ করার সময় স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে বিজিবি কাজিপুর ক্যাম্প সদস্যরা। এ নিয়ে সীমান্তে উত্তেজনা বিরাজ করছে।  

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা গেছে, কাজিপুর সীমান্তের ১৪৬ নম্বর পিলার সংলগ্ন এলাকায় ভারতীয় বিএসএফ সদস্যরা বেশকিছু রোহিঙ্গা নাগরিককে বাংলাদেশে প্রবেশ করাচ্ছিলো। এসময় স্থানীয়রা তাদের বাধা দেয়। এরপর ঘটনাস্থল থেকে লিটন সরকার নামের একজনকে আটক করা হয়।

লিটনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন কাজীপুর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার মনোয়ার হোসেন। তবে আটক হওয়া লিটন বিএসএফ সদস্য কিনা তা  নিশ্চিত করে জানাতে পারেনি বিজিবি। 

এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পাল জানিয়েছেন, বিজিবি-বিএসএফের মধ্যে বৈঠকের মাধ্যমে আটক ভারতীয় নাগরিককে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
 

এই সম্পর্কিত আরো খবর

বেদখল ফরিদপুর রেল স্টেশনের একশ’ একরেরও বেশি জায়গা

ফরিদপুর প্রতিনিধি: অবৈধ দখলদারের দৌরাত্বে দীর্ঘদিন ধরে বেদখল হয়ে রয়েছে ফরিদপুর রেল স্টেশনের একশ’ একরেরও বেশি জায়গা। ফলে ইয়ার্ড নির্মাণ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is