ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

জন্মদিনে মিমের জন্য মা-বাবার বিশেষ উপহার

প্রকাশিত: ০৩:০৪ , ১০ নভেম্বর ২০১৭ আপডেট: ০৩:০৪ , ১০ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহার মিমের আজ জন্মদিন। এবারের জন্মদিনে মিমকে গাড়ি উপহার দিয়েছেন মা ছবি সাহা ও বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা। বিশেষ এই উপহার পেয়ে বেশ খুশি তিনি।

তিনি বলেন, ‘জন্মদিনে আমাকে সবচাইতে বড় চমক হচ্ছে বাবা-মা’র কাছ থেকে পাওয়া উপহার। পার্ল-হোয়াইট রঙের হ্যারিয়ার গাড়ি।’
জন্মদিন প্রসঙ্গে মিম বলেন, বরাবরের মতো এবারো জন্মদিন পরিবারের সদস্যাদের সঙ্গে কাটাবো। তাছাড়া চ্যানেল আই-এর ‘তারকা কথন’ও আরটিভি’র ‘তারকালাপ’ দুইটি লাইভ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা রয়েছে। তাছাড়া একটি পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেখানে যাব।

তিনি আরও বলেন, ‘প্রতিবছরই আমার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় বাবা, মা আর ছোট বোন মমির সঙ্গে কেক কাটার মধ্যদিয়ে। সেইসঙ্গে আমার প্রিয় কিছু মানুষ আছে যারা দেশ বিদেশ থেকে ফোন দিয়ে শুভেচ্ছা জানান।’

লাক্সতারকা মিম বর্তমানে বাংলা সাহিত্যে অনার্স সম্পন্ন করেছেন রাজধানীর সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে। একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি বাংলা সাহিত্যে মাস্টার্স করছেন।

মিম ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। পুরস্কার হিসেবে তাঁকে একটি নতুন গাড়ি দেওয়া হয়। মিম জানান, এত দিন এই গাড়িটিই তিনি ব্যবহার করেছেন।

বর্তমানে বিদ্যা সিনহা মিম সৈকত নাসির পরিচালিত নতুন চলচ্চিত্র ‘পাষাণ’ চলচ্চিত্রের কাজ করছেন। ছবিতে তার বিপরীতে আছেন ওপার বাংলার ওম। চলতি সপ্তাহে সেন্সর সনদপত্র লাভ করেছেন মিম অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘আমি তোর হতে চাই’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন বাপ্পী সাহা।

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is