ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯

বাজারে এলো অপ্পো এফ ৫

প্রকাশিত: ০৬:৫৪ , ১১ নভেম্বর ২০১৭ আপডেট: ০৬:৫৪ , ১১ নভেম্বর ২০১৭

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বাংলাদেশের বাজারে অপ্পো মোবাইলস নিয়ে এসেছে নতুন স্মার্টফোন ‘অপ্পো এফ৫’। দেশের বাজারে প্রথমবারে মতো ফুল এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সহ যুগান্তকারী আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি নিয়ে হাজির হয়েছে অপ্পো এফ৫। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন এই সৌন্দর্য প্রযুক্তি এমন এক প্রযুক্তি, যা সেলফি সৌন্দর্যে যোগ করবে নতুন মাত্রা।

অপ্পোর নতুন সেলফি এক্সপার্ট ‘এফ৫’ স্মার্টফোনে রয়েছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যাতে রয়েছে আল্ট্রা সেনসিটিভ এফ ২.০ অ্যাপারচার এবং ১/২” সেন্সর। রিয়ার ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

অ্যান্ড্রয়েডের উন্নত ন্যুগাট ৭.১.১ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনের এফএইচডি ডিসপ্লে ৬ ইঞ্চি দীর্ঘ স্ক্রিনের। ২.৫ডি কার্ভড গ্লাস ডিসপ্লের নিরাপত্তায় ব্যবহৃত হয়েছে পঞ্চম প্রজন্মের কর্নিং গরিলা গ্লাস। উন্নত পারফরম্যান্সের জন্য ব্যবহৃত হয়েছে অক্টা কোর প্রসেসর এবং ৪ জিবি/ ৬ জিবি র‌্যাম।

ফোনটির ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি, মেমোরি কার্ডের মাধ্যমে বর্ধিত স্টোরেজ পাওয়া যাবে আরও ২৫৬ জিবি পর্যন্ত। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপে রয়েছে ৩২০০ এমএইচ ব্যাটারি। ১০ নভেম্বর থেকে ৪ জিবি ২৪ হাজার ৯৯০ টাকা এবং ৬ জিবি ৩২ হাজার ৯৯০ টাকা মূল্যে অপ্পো এফ৫ পাওয়া যাচ্ছে দেশব্যাপী।

এই সম্পর্কিত আরো খবর

মুছে দেওয়া মেসেজও পড়া যাবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক: অনিচ্ছাকৃত ভাবে পাঠিয়ে দেওয়া মেসেজ মুছে দেওয়ার নতুন ফিচারটি ‘ডিলিট ফর এভরিওয়ান’ সবেমাত্র কয়েকদিন হলো বাজারে...

বাংলালিংক ইনোভেটর প্রতিযোগিতা:ডিজিটাল প্ল্যাটফর্মে ক্যারিয়ার গড়ার সুযোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক: নতুন প্রজন্মকে প্রতিষ্ঠানটির ডিজিটাল প্ল্যাটফর্মে ক্যারিয়ার গড়ার সুযোগ করে দিতে মোবাইলফোন অপারেটর কোম্পানি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is