ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ৩ রবিউল আউয়াল ১৪৩৯

যৌন হয়রানিকে ‘না’ বলো: প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০২:১৯ , ১৪ নভেম্বর ২০১৭ আপডেট: ০২:২০ , ১৪ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: মাত্র ১৭ বছর বয়সে মিডিয়া জগতে পা রাখেন বলিউডের অন্যতম সেরা সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। জিতেছেন বিশ্ব সুন্দরীর মুকুটও। পরে বলিউডে পা রাখতেই বিশ্বের প্রথম সারির জনপ্রিয় আবেদনময়ী অভিনেত্রীদের তালিকায় উঠে নজর কাড়েন সবার। ক্যারিয়ারের শুরু থেকেই খোলামেলা চরিত্রে খুব স্বাচ্ছন্দ্যের সাথে অভিনয় করলেও, প্রতিটি পা ফেলেছেন সতর্কতার সাথে।

যৌন হেনস্তা হতে পারেন এমন আশঙ্কায় অন্তত ১০টি ছবির কাজ ফিরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা এমন তথ্য জানালেন তার মা মধু চোপড়া। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, “প্রিয়াঙ্কা যখন কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে দেখা করতে যেত, আমি সব সময় ওর সঙ্গে থাকতাম। একবার এক পরিচালক ওকে বলেছিলো, তোমার মাকে বাইরে যেতে বলো, আমি তোমাকে চিত্রনাট্যটা বুঝিয়ে দেব। উত্তরে প্রিয়াঙ্কা বলেছিল, যে গল্প আমার মায়ের সামনে বলা যাবে না, সেই সিনেমায় আমি অভিনয় করব না। এটা ছিল একটি নামকরা হাউজের বড় বাজেটের সিনেমা।”

তিনি আরও বলেন, “পরিচালকের অনৈতিক প্রস্তাবের কাছে প্রিয়াঙ্কা কখনোই মাথা নিচু করেনি। তাতে করে হয়তো বড় কিছু কাজ হাতছাড়া হয়ে গেছে, কিন্তু এ নিয়ে কোনো আক্ষেপ নেই ওর।”

নবাগত অভিনেত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, “নিজেকে শক্ত রাখবে, যৌন হয়রানিকে ‘না’ বলো। এতে করে সাময়িকভাবে অনেক কষ্ট পোহাতে হবে, কিন্ত ভবিষ্যতে এর সুফল পাবে।”

এই সম্পর্কিত আরো খবর

৫ ডিসেম্বর ঢাকায় আসছেন দেব

বিনোদন ডেস্ক: ঢাকায় আসছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব। আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় চলচ্চিত্র ‘ককপিট’।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is