ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ৩ রবিউল আউয়াল ১৪৩৯

রণবীরের পরিবারের সাথে দীপিকা

প্রকাশিত: ০৩:৪৮ , ১৪ নভেম্বর ২০১৭ আপডেট: ০৩:৫১ , ১৪ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: বিয়েটা কী এবার সত্যি হতে চলেছে দীপিকা পাডুকোনের। গত মাসের শেষ দিকে দীপিকা পাডুকোন শাড়ি পরে সেজেগুজে এক বিশেষ ভোজে অংশ নিয়েছিলেন। গুঞ্জনের শুরু তখন থেকেই। রটেছিল, কোনো এক বিশেষ বন্ধুর নিমন্ত্রণে যোগ দিয়েছিলেন তিনি। ২৯ অক্টোবর দীপিকা গিয়েছিলেন প্রেমিক রণবীর সিংয়ের পরিবারের সঙ্গে বিশেষ এক ভোজে। সেই ভোজের অংশ ছিলেন রণবীর সিংয়ের বাবা, মা ও বোন। মুম্বাইয়ের ওরলি এলাকার সিক্স সিজনস রেস্তোরাঁয় সেই ভোজের আয়োজন করা হয়েছিল। এত দিনে এসে হোটেলেরই এক কর্মচারী ব্যাপারটি নিশ্চিত করলেন।

২৯ অক্টোবর জলদি কাজ শেষ করে রণবীর সিং কিছু সময়ের জন্য যান দীপিকার বাড়ি। সেখানে বেশ কিছুক্ষণ সময় কাটান এই অভিনেতা। এরপর তাঁরা একসঙ্গে সেজেগুজে কোনো এক অনুষ্ঠানের উদ্দেশে বেরিয়ে যান। কিন্তু সে সময় তাঁদের গন্তব্য জানা যায়নি।

সম্প্রতি সেই রেস্তোরাঁর এক কর্মচারী জানায়, ২৯ অক্টোবরের অনুষ্ঠানের খবরটি। বললেন, রণবীরের মা-বাবা দীপিকা ও রণবীরের ‘পদ্মাবতী’ ছবির ট্রেলার মুক্তির আনন্দ উদ্যাপনের জন্য এই ভোজের আয়োজন করেন; প্রশংসা করেন দীপিকার ‘ঘুমার’ গানের পারফরম্যান্সের। সূত্র বলে, সেদিন নাকি খাবার শেষে টেবিল থেকে উঠে যাওয়ার সময় চেয়ারে আটকে দীপিকার কাঁধ থেকে হঠাৎ শাড়ি আঁচল পড়ে যায়। তখন খুব রোমান্টিক কায়দায় রণবীর সিং এসে আঁচল আবার দীপিকার গায়ে জড়িয়ে দেন!

 

এই সম্পর্কিত আরো খবর

৫ ডিসেম্বর ঢাকায় আসছেন দেব

বিনোদন ডেস্ক: ঢাকায় আসছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব। আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় চলচ্চিত্র ‘ককপিট’।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is