ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২৯ সফর ১৪৩৯
শিরোনামঃ
ইতিহাস মুছে ফেলা যায় না, বিশ্ব স্বীকৃতিই তার প্রমাণ : প্রধানমন্ত্রী প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু, অংশ নিচ্ছে ৩১ লাখ শিক্ষার্থী সাভার-আশুলিয়া শিল্পাঞ্চলে গ্যাস সংকট, উৎপাদন ব্যাহত মাগুরায় শিশুদের মধ্যে ঠাণ্ডাজনিত রোগের প্রকোপ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন ইইউসহ তিন দেশের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় বাংলাদেশ ও চীনের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে মার্কিন প্রতিনিধিদল রোহিঙ্গা শিশুদের ১৭ হাজার মারাত্মক স্বাস্থ্যঝুঁকিতে  গাইবান্ধায় কচুর চাষে স্বাবলম্বী দুই হাজার কৃষক বান্দরবানের সড়কগুলো চলাচলের অনুপযোগি মাগুরায় শিশুদের মধ্যে ঠাণ্ডাজনিত রোগের প্রকোপ  সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে যোগ দেয়ার আহ্বান পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচলে বিঘ্ন, যাত্রীদের দুর্ভোগ রোহিঙ্গা: জাতিসংঘের সাধারণ পরিষদে মিয়ানমারের বিরুদ্ধে প্রস্তাব পাস  লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, চিকিৎসকসহ আটক ৪  চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধা মনোয়ার হত্যা মামলায় ২জনের ফাঁসি কার্যকর রোহিঙ্গা সংকট সমাধানের তাগিদ বিভিন্ন দেশের খ্যাতনামা লেখকদের নীতিমালা চূড়ান্ত হচ্ছে আগামী মাসেই প্রশাসনের সরাসরি হস্তক্ষেপের তাগিদ বাজার বিশ্লেষকদের

লুকিয়ে নয়, আপনাদের জানিয়েই বিয়ে করবো: সালমান

প্রকাশিত: ১০:৫১ , ১৫ নভেম্বর ২০১৭ আপডেট: ১০:৫১ , ১৫ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: শুধু আর খবরে আটকে নেই ব্যাপারটা। কবে বিয়ে করছেন সালমান খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি! কে না জানতে চায় সালমানের লাভ লাইফ। এবার নিজেই সেই জল্পনার অবসান ঘটালেন সাল্লু মিঞা।

কোনও নারীর সঙ্গে তাকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা। তাহলে এর প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সাল্লু মিঞা?  কিছু দিন আগে শোনা গিয়েছিল, সালমানের বিয়ে হতে চলেছে ১৮ নভেম্বর। কিন্তু সে জল্পনাতেও পানি ঢেলেছেন তিনি নিজেই। এতদিনে জানা গেল বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলরের মনের কথা।

সম্প্রতি এক টিভি চ্যানেলের ইন্টারভিউতে বিয়ে নিয়ে প্রশ্নের সম্মুখীন হন সালমান খান। সেখানেই নিজের মনে কথা বলেন তিনি।

সালমান বলেন, “আমি অত্যন্ত খুশি। এত মানুষ, আমার এত ভক্ত যে এখনও আমার বিয়ের ব্যাপারে চিন্তা করেন, আমার লাভ লাইফ নিয়ে এতটাই উদ্বিগ্ন, এটা ভেবেই আমার ভালো লাগে। আমি সত্যি বলছি, আমি কবে বিয়ে করবো সেই প্রশ্নের কোনও উত্তর নেই আমার কাছে। আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও, আমি হ্যা কিংবা না, কোনও উত্তরই দিতে পারব না।”  

তিনি আরও বলেন, “যেদিন আমি বিয়ে করবো, আপনারা জানতেই পারবেন। লুকিয়ে কিছু করার নেই। যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না হওয়ার, হবে না। তবে আমার প্রতি মানুষের ভালোবাসা নিয়েই আমি অত্যন্ত খুশি ও সুখী।”

বর্তমানে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রোমোশন নিয়েই ব্যস্ত সালমান খান।

এই সম্পর্কিত আরো খবর

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

বিনোদন ডেস্ক: প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শুক্রবার রাতে তিনি হৃদরোগে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is