ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ৩ রবিউল আউয়াল ১৪৩৯

শিশু দিবসে ইন্সটাগ্রামে তৈমুরের বোনের ছবি প্রকাশ

প্রকাশিত: ১১:০২ , ১৫ নভেম্বর ২০১৭ আপডেট: ১১:০২ , ১৫ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: স্যোশাল মিডিয়ায় সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছে সাইফ কারিনার ছেলে তৈমুর। তার ছবি সোশ্যাল সাইটে পোস্ট হলেই শেয়ার, লাইক, কমেন্ট হয় টর্ণেডোর মতো। তবে এবার কিন্তু কড়া প্রতিযোগিতার মুখে পড়তে চলেছে ছোট্ট তৈমুর। শিশুদিবসে প্রকাশ্যে এসেছে তৈমুরের ফুফাতো বোন ইয়ানা নওমির ছবি।

গত ২৯ সেপ্টেম্বর মেয়ের মা হন অভিনেত্রী সোহা আলি খান। নবরাত্রিতে জন্ম হওয়ায় সোহা-কুণাল তার নাম রাখে ইনায়া নওমি। ‘ইনায়া’ একটি উর্দু শব্দ। যার অর্থ ‘ঈশ্বরের উপহার’। আর ‘নওমি’ শব্দটি এসেছে নবমি থেকে। সোহার মেয়ের ছবি দেখতে মুখিয়ে ছিল সোশ্যাল দুনিয়া। শিশু দিবসে মেয়ের ছবি শেয়ার করেন বাবা কুণাল খেমু। আর তার পরই শোরগোল পড়ে ইন্সটাগ্রামে। মেয়ের ছবি পোস্ট করে সবাইকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন কুণাল।  

শেষবার বাড়িতে দিওয়ালি সেলিব্রেশনের সময় ইনায়াকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছিলেন কুণাল ও সোহা। তবে সেসময় ইনায়ার মুখ দেখা যায়নি। অবশেষে পতৌদি ও খেমু পরিবারের কনিষ্ঠতম সদস্যের দেখা মিললো। 

এই সম্পর্কিত আরো খবর

৫ ডিসেম্বর ঢাকায় আসছেন দেব

বিনোদন ডেস্ক: ঢাকায় আসছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব। আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় চলচ্চিত্র ‘ককপিট’।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is