ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ৩ রবিউল আউয়াল ১৪৩৯

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কারিশমা কাপুর?

প্রকাশিত: ০১:১৪ , ১৫ নভেম্বর ২০১৭ আপডেট: ০১:১৪ , ১৫ নভেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কারিশমা কাপুর। সরাসরি তার কোনও মন্তব্য না মিললেও, তার বাবা রণধীর কাপুর কিন্তু ইতিবাচক ইঙ্গিতই দিয়েছেন। ফের কাকে বিয়ে করছেন কারিশমা?

১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে গত বছরই বিবাহ-বিচ্ছেদ হয়েছে কারিশমা কাপুরের। ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিল রণধীর ও ববিতা কাপুরের বড় মেয়ে বলিউড ডিভা কারিশমার। বিচ্ছেদের পর সঞ্জয় বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়া সচদেবকে।  

কিছুদিন ধরে বলিউড মহলে গুঞ্জন, মুম্বাইয়ের আর এক ব্যবসায়ী সন্দীপ তোসনিওয়ালের সঙ্গে ডেট করছেন কারিশমা। মাঝে মাঝেই তাঁদের বিভিন্ন হোটেল-রেস্তোরাঁয় দেখা যাচ্ছে। তবে কি প্রেম করছেন তাঁরা?

কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে রণধীর কাপুরকে এ নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকরা জানতে চান, বড় মেয়ের দ্বিতীয় বার বিয়ে নিয়ে কী মত তাঁর?

রণধীর জানিয়ে দেন, ‘যদি কারিশমা বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সবসময় ওর সঙ্গে রয়েছে। ওদের বয়সও কম। আমি ওদের ছবি দেখেছি। যদি ও আবার নতুন করে জীবন শুরু করতে চায়, ওর ছেলেমেয়েরা এবং ওর প্রাক্তন স্বামী এই সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সবসময় ওর সঙ্গে রয়েছে।’ যদিও কারিনার কাছ থেকে এ নিয়ে এখনও কোনও মন্তব্য মেলেনি।  

কারিশমার দুই ছেলেমেয়ে কিয়ান ও সামাইরা। নায়িকার বাবা রণধীরের মন্তব্যেই জল্পনা আরও জোরালো হয়েছে। মনে করা হচ্ছে খুব শিগগিরই সিদ্ধান্ত নিতে পারেন কারিশমা। যদিও অভিনেত্রী এ নিয়ে সরাসরি এখনও কিছু জানাননি।  

 

এই সম্পর্কিত আরো খবর

৫ ডিসেম্বর ঢাকায় আসছেন দেব

বিনোদন ডেস্ক: ঢাকায় আসছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব। আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় চলচ্চিত্র ‘ককপিট’।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is