ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

সিলেটে আবারো বিস্ফোরণ, আতঙ্ক চারদিকে

প্রকাশিত: ০৩:৪৬ , ২৬ মার্চ ২০১৭ আপডেট: ০৩:৪৬ , ২৬ মার্চ ২০১৭

সিলেট প্রতিনিধি:  সিলেট মহানগরের দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলের’ কাছে রোববার সকাল থেকেই একের পর এক বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। এরমধ্যে, কয়েকটি বিস্ফোরণ ছিল খুবই শক্তিশালী। নতুন করে এবিস্ফোরণের ঘটনায় গোটা এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। 

এদিকে, সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের বলেছেন, অভিযানস্থলের নিরাপত্তাব্যবস্থায় কোনো গাফিলতি ছিল না। যে যার মতো চেষ্টা করে গেছে। শনিবার অভিযান চলাকাল নিরাপত্তাবলয়ের মধ্যে বোমা হামলায় কারো গাফিলতি দেখছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

রোববার সকালে সিলেট মহানগর পুলিশের কমিশনার গতকালের হামলায় হতাহত ব্যক্তিদের দেখতে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে সকালে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

সিলেট মহানগর পুলিশের প্রধান গোলাম কিবরিয়া আরো বলেন, ‘আমরা চেষ্টা করেছি। যে যার কাজ করেছি।’ গতকালকের ঘটনার পর সিলেট নগরে নিরাপত্তা ও তল্লাশিচৌকি বাড়ানো হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, হামলার ঘটনায় নিহত দুই পুলিশ পরিদর্শকের ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার জেদান আল মুসা জানান, উদ্ধার করা ৭৮ জনকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার রাত ১২টা ১ মিনিট থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দক্ষিণ সুরমার হুমায়ূন রশীদ চত্বর, সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক, পাড়াইরচক থেকে পীর হবিবুর রহমান চত্বর পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ ও দলবদ্ধভাবে চলাফেরা না করার আদেশ জারি করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

রাজধানীতে তুমুল ঝড় ও বৃষ্টি, জলাবদ্ধতা, বজ্রপাতে সারাদেশে ৫জনের মৃত্যু

ডেস্ক প্রতিবেদন: রাজধানীতে ঝড়ের তাণ্ডব দেখল রাজধানীবাসী। বিকেলে ঝড়ো হাওয়াসহ তুমুল বৃষ্টিতে বিপাকে পড়েন ঘর থেকে বের হওয়া মানুষ। বিপুল...

সাগরে লঘুচাপের প্রভাবে আজও বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: সাগরে লঘুচাপের প্রভাবে আজও রাজধানীতে বৃষ্টি হচ্ছে, সেই সাথে বয়ে যাচ্ছে দমকা হাওয়া। সকাল থেকে দফায় দফায় গুড়ি গুড়ি বৃষ্টির...

রাজধানীতে হঠাৎ বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: পশ্চিমা লঘুচাপের প্রভাবে রোববার- ১৭ ফেব্রুয়ারি ভোরে রাজধানীতে মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর ছয়টা থেকেই আকাশ ভারী মেঘে ঢেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is