সিলেটে আবারো বিস্ফোরণ, আতঙ্ক চারদিকে

প্রকাশিত: ০৩:৪৬, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ০৩:৪৬, ০৮ অক্টোবর ২০১৮

সিলেট প্রতিনিধি:  সিলেট মহানগরের দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলের’ কাছে রোববার সকাল থেকেই একের পর এক বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। এরমধ্যে, কয়েকটি বিস্ফোরণ ছিল খুবই শক্তিশালী। নতুন করে এবিস্ফোরণের ঘটনায় গোটা এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। 

এদিকে, সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের বলেছেন, অভিযানস্থলের নিরাপত্তাব্যবস্থায় কোনো গাফিলতি ছিল না। যে যার মতো চেষ্টা করে গেছে। শনিবার অভিযান চলাকাল নিরাপত্তাবলয়ের মধ্যে বোমা হামলায় কারো গাফিলতি দেখছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

রোববার সকালে সিলেট মহানগর পুলিশের কমিশনার গতকালের হামলায় হতাহত ব্যক্তিদের দেখতে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে সকালে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

সিলেট মহানগর পুলিশের প্রধান গোলাম কিবরিয়া আরো বলেন, ‘আমরা চেষ্টা করেছি। যে যার কাজ করেছি।’ গতকালকের ঘটনার পর সিলেট নগরে নিরাপত্তা ও তল্লাশিচৌকি বাড়ানো হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, হামলার ঘটনায় নিহত দুই পুলিশ পরিদর্শকের ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার জেদান আল মুসা জানান, উদ্ধার করা ৭৮ জনকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার রাত ১২টা ১ মিনিট থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দক্ষিণ সুরমার হুমায়ূন রশীদ চত্বর, সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক, পাড়াইরচক থেকে পীর হবিবুর রহমান চত্বর পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ ও দলবদ্ধভাবে চলাফেরা না করার আদেশ জারি করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

সমুদ্র গর্ভে বিলীন হচ্ছে কুতুবদিয়া দ্বীপ 

কক্সবাজার প্রতিনিধি: সমুদ্রের পানির...

বিস্তারিত
টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু এলাকায় তীব্র ভাঙন 

টাঙ্গাইল প্রতিনিধি: পানি কমে যাওয়া আর...

বিস্তারিত
টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু এলাকায় তীব্র ভাঙন 

টাঙ্গাইল প্রতিনিধি: পানি কমে যাওয়া আর...

বিস্তারিত
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

মাদারীপুর প্রতিনিধি: প্রবল স্রোতের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *