ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫

2018-06-22

, ৮ শাউয়াল ১৪৩৯

নোয়াখালীতে অটোরিকশা- পিকআপ সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত

প্রকাশিত: ০৫:৩৮ , ৩০ নভেম্বর ২০১৭ আপডেট: ০৬:৪৯ , ৩০ নভেম্বর ২০১৭

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার সকাল সাতটার দিকে মাইজদী বাজারের কাছে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত আনিসা আনান (১৭) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পূর্ব গাজিপুর গ্রামের অলি আহমেদের মেয়ে। আনিসা নোয়াখালী সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষ বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, আনিসা ও সুমাইয়া নামে এক শিক্ষার্থী অটোরিকশায় করে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন মাস্টারপাড়ায় এক শিক্ষকের বাসায়। পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী পিকআপের সংঘর্ষে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে আনিসা, সুমাইয়া ও অটোরিকশার চালক ফকির ইসলাম আহত হন। স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আনিসাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। পরে, পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

 

এই বিভাগের আরো খবর

খুলনায় বাস খাদে পড়ে নিহত ৫

খুলনা প্রতিনিধি: খুলনার ডুমুরিয়া উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে পাঁচ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is