ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪

2018-02-18

, ২ জমাদিউল সানি ১৪৩৯

এঞ্জেলিনা জোলি হতে ৫০টি অস্ত্রোপচার

প্রকাশিত: ০২:৫২ , ০১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০২:৫২ , ০১ ডিসেম্বর ২০১৭

ডেস্ক প্রতিবেদন: এঞ্জেলিনা জোলি হতে ৫০টি অস্ত্রোপচার করালেন ইরানের কিশোরী সাহার তাবা। হলিউড তারকা এঞ্জেলিনা জোলির সবচেয়ে বড় ভক্ত তিনি। এমনটাই দাবি সাহার তাবার। তার মতো জোলির ভক্ত বিশ্বে আর কেউ নেই বলে মনে করেন তিনি।
আর তাই যে করেই হোক হলিউড অভিনেত্রীর মতো দেখতে হওয়া চাই তাকে। জোলির মত হতে গিয়ে ইরানের কিশোরী করলেন অবাক হওয়ার মতো কাণ্ড!

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, এঞ্জেলিনা জোলির মতো দেখতে হতে প্রথমে ডায়েট শুরু করেন সাহার তাবা । মাত্র ৪০ কেজি ওজন নিয়ে জিমে যাওয়া শুরু করেন তিনি। অতিরিক্ত ডায়েটের ফলে সাহার ‘আন্ডারওয়েট’ বলে জানিয়ে দেন চিকিৎসকরা।
কোনো কিছুকে পাত্তা না দিয়ে দুর্বল শরীর নিয়েই ৫০টি অস্ত্রোপচার করান সাহার তাবা। কিন্তু, তাতেও জোলির মতো দেখতে না হওয়ায় শেষ পর্যন্ত চার দশমিক পাঁচ ফিটের ১৯ বছরের এই কিশোরী কন্ট্যাক্ট লেন্স ব্যবহার শুরু করেন। তাতেও কাজ হয়নি। এ নিয়ে সর্বমোট ৫০টি অস্ত্রোপচার করান তিনি।

ইতোমধ্যে ইরানের ওই কিশোরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা- সমালোচনা। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা তিন লাখ ১৮ হাজার বলে জানায় ডেইলি মেইল। প্রতিনিয়তই নিজের অদ্ভুত অদ্ভুত ছবি শেয়ার করতে দেখা যায় এই কিশোরীকে।

এই বিভাগের আরো খবর

তৃতীয়বার বিয়ে করলেন ইমরান খান

বিনোদন ডেস্ক: তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন এক সময়ের ক্রিকেট দুনিয়ার মহাতারকা ও পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। তৃতীয়...

যৌন হয়রানির প্রতিবাদে ২০০ তারকার খোলা চিঠিতে স্বাক্ষর

বিনোদন ডেস্ক: লন্ডনে ৭১তম বাফটা অ্যাওয়ার্ডের পর্দা উঠতে যাচ্ছে আজ। এ বছর পশ্চিমের প্রতিটি পুরস্কার বিতরণী আসর অন্যগুলো থেকে আলাদা করে...

আজ মান্নার দশম মৃত্যুবার্ষিকী

বিনোদন ডেস্ক: আজ ১৭ ফেব্রুয়ারি চিত্রনায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত  হয়ে মাত্র ৪৪ বছর বয়সে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is