ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-25

, ১০ রমজান ১৪৩৯

আবারও উপস্থাপনায় ফিরছেন নুসরাত ফারিয়া

প্রকাশিত: ০৩:১৪ , ০১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৩:১৪ , ০১ ডিসেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: দুই বছর পর আবারও উপস্থাপনায় ফিরছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। রাঙামাটিতে পার্বত্য শান্তি চুক্তির ২০ বছর পূর্তি উৎসবে তাকে দেখা যাবে উপস্থাপনা করতে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও সংস্কৃতি মন্ত্রণালয়ের সমন্বয়ে শুক্রবার থেকে শুরু করে রোববার  তিন দিনব্যাপী বিভিন্ন জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “সিনেমায় আসার পর উপস্থাপনা একেবারেই ছেড়ে দিয়েছিলাম। অনেক প্রস্তাব পেয়েও করিনি। দুই বছর পর কোনো পাবলিক অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছি। বুধবার বিষয়টি চূড়ান্ত করলাম।”

উপস্থাপনায় ফিরতে পেরে উচ্ছ্বসিত ফারিয়া বলেন, “উপস্থাপনা আমার খুব পছন্দের জায়গা। এটি সবসময় উপভোগ করি। বহু বছর উপস্থাপনা করেছি। বিরতির পর মাইক হাতে মঞ্চে ফেরার সুযোগ পেয়েছি। এজন্য আমি খুবই আনন্দিত।”

রাঙামাটি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন। সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়াও অনুষ্ঠানটিতে গান পরিবেশন করবেন কনকচাঁপা, মমতাজ, ফিডব্যাক ও মং।

এই বিভাগের আরো খবর

বিয়ে নিয়ে আমির সালমানের খুনসুটি

বিনোদন ডেস্ক: বিয়ে নিয়ে জীবনে কম প্রশ্নের সম্মুখীন হননি বলিউডের চির ব্যাচেলর সালমান খান। এদিকে বলিউডের আরেক সুপারস্টার আমির খান সালমানকে...

সোনাম-আনন্দের গ্রিসে মধুচন্দ্রিমায় যাওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই বিয়ে করেছেন সোনাম কাপুর। বিয়ের পর হাতে মেহেন্দি নিয়ে কান চলচ্চিত্রে হাজির হয়েছেন অনিল কন্যা। কান থেকে ফিরে আসার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is