ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ
চির নিদ্রায় শায়িত চট্টল বীর মহিউদ্দিন চৌধুরী মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া মানুষের অন্তরে মহিউদ্দিন চৌধুরী জননেতা হিসেবেই বেঁচে থাকবেন স্বপ্নের ফেরিওয়ালা মহিউদ্দিন চৌধুরী মহান বিজয় দিবস উদযাপনে দেশজুড়ে নানা আয়োজন  সুশাসন প্রতিষ্ঠায় বারবার হোচট খেয়েছে বাংলাদেশ নাটোরে চালু হয়নি কৃষকদের ৫টি শস্য মার্কেট কুমিল্লায় বাস চাপায় নিহত দুই রংপুর সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে জমজমাট রাজধানীর বাজারে পেঁয়াজের দাম বেড়েছে দ্বিগুণ টি-টেন ক্রিকেট লিগে কেরেলা কিংসের জয় হাসপাতালে জনবল-শয্যার অভাবে চিকিৎসা বঞ্চিত ঝিনাদহের নিউমোনিয়া আক্রান্ত শিশুরা পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে সৌদি বাদশাহর স্বীকৃতি নির্বাচনের আগে সংস্কারের জন্য ৩১ প্রস্তাবনা চূড়ান্ত  নেপালে নির্বাচনে বামপন্থী জোটের জয় চট্টগ্রামে রেডকিন সমাধিতে রাশিয়ার সশস্ত্র বাহিনীর শ্রদ্ধা ত্রিদেশীয় ও বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচি ঘোষণা রংপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থীকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে টাঙ্গাইলে ৩০ কিলোমিটার এলাকায় যানজট  থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিভোর্সি মার্কেলকেই বিয়ে করছেন হ্যারি, রাজপরিবারের ঘোষণা

প্রকাশিত: ০৭:২৮ , ০১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৭:২৮ , ০১ ডিসেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: জল্পনা ছিল বহুদিন ধরে। এবার রাজপরিবারের তরফ থেকেই এলো ঘোষণা । মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে বিয়ে করতে চলেছেন ব্রিটেনের রাজপরিবারের যুবরাজ হ্যারি। নভেম্বরের শুরুতেই বাগদান সম্পন্ন হয়েছে তাদের। আগামী বসন্তেই বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন প্রেমিক যুগল।

সোমবার এক বিবৃতি দিয়ে ছোট ছেলের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন প্রিন্স চার্লস। সেই সঙ্গে ক্লেয়ারেন্স হাউসের ওই বিবৃতিতে তাদের বাগদান সম্পন্ন হওয়ার কথাও জানানো হয়।

অন্যদিকে, রক্ষণশীলতার খোলস ছেড়ে বেরিয়ে তাদের সম্পর্ককে রাজপরিবারের স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্তের প্রশংসা করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। এর আগে রাজপরিবারে বিবাহ বিচ্ছেদ হওয়া পাত্র অথবা পাত্রীকে স্বীকৃতি দেওয়া হত না। এই কারণে অষ্টম রাজা এডওয়ার্ড তাঁর সিংহাসনের দাবি ছাড়তে বাধ্য হয়েছিলেন। অন্যদিকে, রাজপরিবারের আপত্তির কারণেই রানি এলিজাবেথের বোন মার্গারেটকে তাঁর সত্যিকারের ভালবাসাকে ত্যাগ করতে হয়েছিলো।

আবার এক রূপকথার বিয়ের সাক্ষী হতে চলেছে ব্রিটেন। সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী ও যুবরানী ডায়নার ছোট ছেলে প্রিন্স হ্যারি ও মেগানের সম্পর্ক প্রায় গত এক বছর ধরেই সংবাদ শিরোনামে।

৩৩ বছর বয়সী যুবরাজ হ্যারি, রানি এলিজাবেথের নাতি। অন্যদিকে ৩৬ বছরের মার্কেল জনপ্রিয় অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে বন্ধুদের মাধ্যমে পরিচয় হয়েছিল হ্যারি-মেগানের। রানি দ্বিতীয় এলিজাবেথ ও তাঁর পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে লন্ডনে প্রাথমিকভাবে তাদের বাগদান পর্বটি অনুষ্ঠিত হয়।

যুবরাজ হ্যারির মতো মেগানের অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়। ১৯৮১ সালের ৪ আগস্ট লস অ্যাঞ্জেলসে জন্ম এই মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের। ২০০৩ সালে শিকাগোর কাছে নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে তিনি গ্র্যাজুয়েট হন। থিয়েটার নিয়েই তার যাবতীয় পড়াশোনা। ২০১৬ সাল থেকে প্রিন্স হ্যারির সঙ্গে তার নাম জুড়ে যাওয়ার আগে শোনা যায়, ২০০৪ সালে অভিনেতা-প্রযোজক ট্রেভর এনগেলসনের সঙ্গে সম্পর্ক ছিল মেগানের। ২০১১ সালে তারা বিয়েও করেন। তবে তা বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৩ সালে বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় তাদের।

এই বিভাগের আরো খবর

বিরসার প্রেমে মগ্ন নুসরাত?

বিনোদন ডেস্ক: টালিউডের সুন্দরী নায়িকা প্রেম করছেন? এখনই নিশ্চিত করে ‘হ্যাঁ’ বলা না গেলেও বসন্তের প্রাক্কালে নুসরাতের টুইটারে যে...

মীনাকুমারীর বায়োপিকে সানি লিওন

বিনোদন ডেস্ক: মীনাকুমারীর জীবনীর ওপর ভিত্তি করে নির্মিত হবে চলচ্চিত্র। বলিউডের জীবনীভিত্তিক চলচ্চিত্র বা বায়োপিকের সারিতে নতুন নাম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is