ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫

2018-08-21

, ৯ জিলহজ্জ ১৪৩৯

ডিভোর্সি মার্কেলকেই বিয়ে করছেন হ্যারি, রাজপরিবারের ঘোষণা

প্রকাশিত: ০৭:২৮ , ০১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৭:২৮ , ০১ ডিসেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: জল্পনা ছিল বহুদিন ধরে। এবার রাজপরিবারের তরফ থেকেই এলো ঘোষণা । মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে বিয়ে করতে চলেছেন ব্রিটেনের রাজপরিবারের যুবরাজ হ্যারি। নভেম্বরের শুরুতেই বাগদান সম্পন্ন হয়েছে তাদের। আগামী বসন্তেই বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন প্রেমিক যুগল।

সোমবার এক বিবৃতি দিয়ে ছোট ছেলের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন প্রিন্স চার্লস। সেই সঙ্গে ক্লেয়ারেন্স হাউসের ওই বিবৃতিতে তাদের বাগদান সম্পন্ন হওয়ার কথাও জানানো হয়।

অন্যদিকে, রক্ষণশীলতার খোলস ছেড়ে বেরিয়ে তাদের সম্পর্ককে রাজপরিবারের স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্তের প্রশংসা করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। এর আগে রাজপরিবারে বিবাহ বিচ্ছেদ হওয়া পাত্র অথবা পাত্রীকে স্বীকৃতি দেওয়া হত না। এই কারণে অষ্টম রাজা এডওয়ার্ড তাঁর সিংহাসনের দাবি ছাড়তে বাধ্য হয়েছিলেন। অন্যদিকে, রাজপরিবারের আপত্তির কারণেই রানি এলিজাবেথের বোন মার্গারেটকে তাঁর সত্যিকারের ভালবাসাকে ত্যাগ করতে হয়েছিলো।

আবার এক রূপকথার বিয়ের সাক্ষী হতে চলেছে ব্রিটেন। সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী ও যুবরানী ডায়নার ছোট ছেলে প্রিন্স হ্যারি ও মেগানের সম্পর্ক প্রায় গত এক বছর ধরেই সংবাদ শিরোনামে।

৩৩ বছর বয়সী যুবরাজ হ্যারি, রানি এলিজাবেথের নাতি। অন্যদিকে ৩৬ বছরের মার্কেল জনপ্রিয় অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে বন্ধুদের মাধ্যমে পরিচয় হয়েছিল হ্যারি-মেগানের। রানি দ্বিতীয় এলিজাবেথ ও তাঁর পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে লন্ডনে প্রাথমিকভাবে তাদের বাগদান পর্বটি অনুষ্ঠিত হয়।

যুবরাজ হ্যারির মতো মেগানের অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়। ১৯৮১ সালের ৪ আগস্ট লস অ্যাঞ্জেলসে জন্ম এই মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের। ২০০৩ সালে শিকাগোর কাছে নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে তিনি গ্র্যাজুয়েট হন। থিয়েটার নিয়েই তার যাবতীয় পড়াশোনা। ২০১৬ সাল থেকে প্রিন্স হ্যারির সঙ্গে তার নাম জুড়ে যাওয়ার আগে শোনা যায়, ২০০৪ সালে অভিনেতা-প্রযোজক ট্রেভর এনগেলসনের সঙ্গে সম্পর্ক ছিল মেগানের। ২০১১ সালে তারা বিয়েও করেন। তবে তা বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৩ সালে বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় তাদের।

এই বিভাগের আরো খবর

অক্ষয়-কারিনার ‘গুড নিউজ’

বিনোদন ডেস্কঃ অনেক বছর হল বড়পর্দায় একসাথে দেখা মেলেনি অক্ষয়-কারিনা জুটির। বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমা উপহার দিলেও প্রায় ছয়-সাত বছর তাদের...

আহমেদ রিজভীর কথায় মিনারের গান 

বিনোদন ডেস্ক: 'তোর কাছে যেতে চায় হৃদয় মানে না বারণ, বৃষ্টির শহরে মেঘলা আমার এই মন'- এমন কথার ওপর সুর বসিয়েছেন জনপ্রিয় সুরকার নাজির মাহমুদ।...

এবার জয়ললিতার বায়োপিক 

বিনোদন ডেস্ক: বলিউডের পর এবার দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক সিনেমা। আর এজন্য বেছে নেওয়া হয়েছে তামিলনাড়–র...

কার উদ্দেশে গাইলেন ‘কবি’ এলিটা ?

বিনোদন ডেস্ক: প্রিন্স মাহমুদের নতুন গান ‘কবি’ গাইলেন শিল্পী এলিটা করিম। সম্প্রতি জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is