ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-25

, ১০ রমজান ১৪৩৯

গুগল সবচেয়ে বেশি খুঁজছে সানি লিওনকে

প্রকাশিত: ০৭:৪৭ , ০৩ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৭:৪৭ , ০৩ ডিসেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: ইন্টারনেট জগতে জনপ্রিয়তায় প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চনদেরও পেছনে ফেলে দিলেন পর্ণতারকা থেকে বলিউড অভিনেত্রী বনে যাওয়া সানি লিওন। সম্প্রতি ইয়াহু’র প্রকাশিত একটি তালিকায় দেখা যায়, গুগলে সবচেয়ে বেশি কার খোঁজ করেছে ভক্তরা। আর তালিকায় সবার আগে  সানি লিওন।

প্রথম দশের তালিকায় শীর্ষস্থান দখল করা সানির পিছনে আছেন প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর, মমতা কুলকার্নি, দীশা পাটানি, কাব্যা মাধবন, এশা গুপ্তা।  

পর্ণ দুনিয়া থেকে বলিউডে পা রাখতেই সমগ্র ভারত তো বটেই বিশ্বজুড়েই আকাশছোঁয়া জনপ্রিয়তা পান সানি। অনেকেই অবশ্য ভারতে তার আগমনকে সহজভাবে নিতে পারেনি। আদালতে মামলাও হয়েছিল সানি কে কেন্দ্র করে। তবে দ্রুত আকাশচুম্বি জনপ্রিয়তায় আর কোনোভাবেই ফাটল ধরাতে পারনি সানির লিওনের সমালোচকরা।

এই বিভাগের আরো খবর

বিয়ে নিয়ে আমির সালমানের খুনসুটি

বিনোদন ডেস্ক: বিয়ে নিয়ে জীবনে কম প্রশ্নের সম্মুখীন হননি বলিউডের চির ব্যাচেলর সালমান খান। এদিকে বলিউডের আরেক সুপারস্টার আমির খান সালমানকে...

সোনাম-আনন্দের গ্রিসে মধুচন্দ্রিমায় যাওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই বিয়ে করেছেন সোনাম কাপুর। বিয়ের পর হাতে মেহেন্দি নিয়ে কান চলচ্চিত্রে হাজির হয়েছেন অনিল কন্যা। কান থেকে ফিরে আসার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is