ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

বিপিএল ক্রিকেটে চট্টগ্রাম ভাইকিংসকে উড়িয়ে দিলো সিলেট সিক্সার্স

প্রকাশিত: ০৮:৩৪ , ০৩ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৮:৩৪ , ০৩ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল ক্রিকেটে চট্টগ্রাম ভাইকিংসকে উড়িয়ে দিয়েছে সিলেট সিক্সার্স। মিরপুরে দিনের প্রথম ম্যাচে দশ উইকেটের জয় পেয়েছে সিলেট। টস হেরে ব্যাট করতে নেমে ৬৭ রানে অলআউট হয় চিটাগাং। ৬৮ রান তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে সহজে লক্ষ্য পৌঁছে  সিলেট।

টুর্নামেন্টের শিরোপা লড়াই থেকে আগেই ছিটকে পড়ে সিলেট সিক্সার্স ও চিটাগাং ভাইকিংস। ফলে নিয়মরক্ষার ম্যাচে মাঠে নামে দু’দল। এই ম্যাচেও সিলেটের সামনে পাত্তা পায়নি চিটাগাং। টস জিতে ফিল্ডিং নিয়ে অধিনায়ক নাসির হোসেন একাই ধসিয়ে দেন চিটাগাং ভাইকিংসের ইনিংস।

ইনিংসের দ্বিতীয় বলেই রনকিকে দিয়ে ধ্বংসযজ্ঞ শুরু করেন তিনি। এরপর তাঁর স্পিন যাদুতে একে একে সৌম্য সরকার, রিসে, ভ্যান জিল এবং তানভীর ফিরে গেলে ৬৭ রানেই গুটিয়ে যায় চিটিাগাং। ৩১ রান খরচ করে পাঁচ উইকেট শিকার করেন এই অফস্পিনার।  চিটাগাংয়ের হয়ে সর্বোচ্চ ১৫ রানের ইনিংস খেলেন ইরফান শুক্কুর।

৬৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রিজওয়ান ৩৬ ও অ্যান্দ্রে ফ্লেচার ৩২ রানে অপরাজিত থাকলে ৫২ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে সিলেট সিক্সার্স।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির নতুন সভাপতি

ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভাপতি মনোনীত হয়েছেন বরেণ্য সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন। বিভাগীয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is