ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ
চির নিদ্রায় শায়িত চট্টল বীর মহিউদ্দিন চৌধুরী মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া মানুষের অন্তরে মহিউদ্দিন চৌধুরী জননেতা হিসেবেই বেঁচে থাকবেন স্বপ্নের ফেরিওয়ালা মহিউদ্দিন চৌধুরী মহান বিজয় দিবস উদযাপনে দেশজুড়ে নানা আয়োজন  সুশাসন প্রতিষ্ঠায় বারবার হোচট খেয়েছে বাংলাদেশ নাটোরে চালু হয়নি কৃষকদের ৫টি শস্য মার্কেট কুমিল্লায় বাস চাপায় নিহত দুই রংপুর সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে জমজমাট রাজধানীর বাজারে পেঁয়াজের দাম বেড়েছে দ্বিগুণ টি-টেন ক্রিকেট লিগে কেরেলা কিংসের জয় হাসপাতালে জনবল-শয্যার অভাবে চিকিৎসা বঞ্চিত ঝিনাদহের নিউমোনিয়া আক্রান্ত শিশুরা পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে সৌদি বাদশাহর স্বীকৃতি নির্বাচনের আগে সংস্কারের জন্য ৩১ প্রস্তাবনা চূড়ান্ত  নেপালে নির্বাচনে বামপন্থী জোটের জয় চট্টগ্রামে রেডকিন সমাধিতে রাশিয়ার সশস্ত্র বাহিনীর শ্রদ্ধা ত্রিদেশীয় ও বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচি ঘোষণা রংপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থীকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে টাঙ্গাইলে ৩০ কিলোমিটার এলাকায় যানজট  থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বে বার্সেলোনা

প্রকাশিত: ০৩:৪৫ , ০৬ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৩:৪৫ , ০৬ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নিয়ম রক্ষার ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে অলিম্পিয়াকোসকে হারিয়ে নকআউট পর্বের টিকিট পেলো জুভেন্টাস। ম্যানচেস্টার ইউনাইটেড ও রোমা নিশ্চিত করেছে নক আউট পর্ব। এদিকে, চেলসির সাথে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগকে বিদায় জানিয়েছে গত আসরের রানারআপ অ্যাতলেতিকো মাদ্রিদ। আর সি গ্রুপের দ্বিতীয় হয়ে টপ সিক্সটিনে জায়গা করে নিলো চেলসি।
 
বেস্ট সিক্সটিনের জায়গা দখল হয়েছে আগেই। পর্তুগিজ ক্লাব লিবনের সাথে গ্র“প পর্বের শেষ ম্যাচটি খুব একটা গুরুত্বপূর্ণ নয় বলেই, মেসিকে ছাড়াই মাঠে নেমেছিলো বার্সেলোনা। তবে মেসি বিহীন বার্সা যে খুব একটা গোছালো নয়, সেটা কিন্তু স্পষ্টই ছিলো মাঠে।

ক্যাম্প ন্যুতে প্রায় ৪৯ হাজার দর্শককে প্রথমার্ধে আনন্দে ভাসাতে পারেনি ভালভার্দের শিষ্যরা। ৫৯ মিনিটে কিছুটা পুষিয়ে দিয়েছেন পাসকো । এর পরেই বদলি হিসেবে মাঠে নামেন মেসি। পাল্টে যায় চিত্রনাট্য, শুরু হয় একের পর এক আক্রমণ। তবে ভাগ্য দেবতা কোন ভাবেই মুখ তুলে তাকাননি মেসিদের দিকে।

ম্যাচে অতিরিক্ত সময়ে তৈরি হয় গোলের সুযোগ। লুইস সুয়ারেজরা সেটিকে গোলে পরিণত করতে না পারলেও ঠিকই আনন্দে মেতেছিলো বার্সেলোনা। দলকে গোল হজম থেকে বাঁচাতে গিয়ে নিজের জালেই, বল জড়িয়ে দিলেন লিজবনের ডিফেন্ডার ম্যাথিউ। ফলাফল ২-০ গোলের জয় নিয়ে গ্রুপ সেরা বার্সেলোনা।

চ্যাম্পিয়ন্স লিগে ডি গ্রপের আরেক ম্যাচে অলিম্পিয়াকোসের সাথে ২-০ গোলে জিতে নক আউট পর্বে জায়গা পেয়েছে জুভেন্টাস। দলের হয়ে গোল করেছেন জুয়ান ও ফেদেরিকো।

এছাড়া, সিএসকে মস্কোর বিপক্ষে ২-১ গোলে জয়ে নক আউটে খেলছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসির সাথে ১-১ গোলের ড্র করে বিদায় নিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ।  এই ড্রয়ের ফলে সি গ্রুপের দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলতে চেলসি আর গ্রুপ চ্যাম্পিয়ন রোমা।

এই বিভাগের আরো খবর

বিপিএল ফুটবলে দু’টি ম্যাচ আজ

ধানমন্ডি-মুক্তিযোদ্ধা ও সাইফ-ব্রাদার্স

ক্রিড়া প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ১৭তম রাউন্ডের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে আজ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল সাড়ে ৪টায়...

ফিফা ক্লাব ফাইনালে রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক: ফিফা ক্লাব কাপ বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আবুধাবির জায়েদ  স্পোর্টস সিটি স্টেডিয়ামে...

এবারের বিপিএল ক্রিকেট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে: পাপন

ক্রীড়া প্রতিবেদক: গত কয়েক আসরের চেয়ে এবারের বিপিএল ক্রিকেট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is