ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮, ৭ ভাদ্র ১৪২৫

2018-08-21

, ৯ জিলহজ্জ ১৪৩৯

টাইগারদের হেড কোচ হতে সাক্ষাৎকার দিলেন রিচার্ড পাইবাস

প্রকাশিত: ০৮:০৯ , ০৬ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৮:২২ , ০৬ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেটের হেড কোচ হতে বোর্ডের কাছে সাক্ষাৎকার দিলেন ইংল্যান্ডের রিচার্ড পাইবাস। ইংলিশ বংশোদ্ভুত দক্ষিণ আফ্রিকান সাবেক এই কোচের পরিকল্পনা দেখে বিসিবি সন্তুষ্ট হয়েছে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান। ক্যামেরার সামনে কথা না বললেও বিসিবিতে একটি ভালো দিন কেটেছে বলে জানিয়েছেন পাইবাস।

চন্দিকা হাথুরুসিংহে অধ্যায় শেষ হওয়ার পর থেকেই নতুন কোচের সন্ধানে রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইংলিশ বংশোদ্ভুত দক্ষিণ আফ্রিকান সাবেক কোচ রিচার্ড পাইবাস ২০১২ সালে বাংলাদেশ দলের হেড কোচ ছিলেন মাত্র চার মাসের জন্য। তার তত্ত্বাবধানে একটি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেয় টাইগাররা। তবে, সে সময় ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সাথে মনো মালিন্যের পর কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন রিচার্ড পাইবাস।

হাথুরংসিংহের বিদায়ের পর হেড কোচ হিসেবে বিসিবি’র কাছে আবেদন করেন তিনি। বুধবার বিসিবি’র কাছে বাংলাদেশ দল নিয়ে বর্তমান ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা তুলে ধরেন রিচার্ড পাইবাস। সেটি নিয়ে সন্তুষ্ট বিসিবি সভাপতি নাজমুল হাসান।

এদিকে, বিসিবি’র সাথে কি আলোচনা হয়েছে তা নিয়ে বিস্তারিত কিছু না বললেও পাইবাস জানান একটি ভালো দিন কেটেছে তাঁর।

নয় ডিসেম্বরের মধ্যে বিসিবিতে কোচের জন্য সাক্ষাতকার দেবেন আরও দুই প্রার্থী। ১০ ডিসেম্বর বোর্ড সভায় নতুন কোচ নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি।

এই বিভাগের আরো খবর

কাতারকে হারিয়ে এশিয়ান গেমস ফুটবলের শেষ ষোলতে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: ২০২২ সালের বিশ্বকাপের আয়োজক দেশ কাতার। র‌্যাংকিংয়ে বাংলাদেশের চেয়ে ঢের এগিয়ে। যেখানে কাতার ৯৮তম স্থানে, সেখানে বাংলাদেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is