ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

2018-09-23

, ১২ মহাররম ১৪৪০

গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

আগাম নির্বাচন দেয়ার পরিস্থিতি তৈরী হয়নি, ভোটে আসবে বিএনপি

প্রকাশিত: ১০:১৪ , ০৭ ডিসেম্বর ২০১৭ আপডেট: ১০:৫৩ , ০৭ ডিসেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক : দেশে আগাম নির্বাচনের কোন পরিস্থিতি তৈরী হয়নি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়ন ও অগ্রযাত্রা চাইলে আগামী নির্বাচনে মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে। বিকেলে, গণভবনে কম্বোডিয়া সফর প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন প্রধানমন্ত্রী। কৃতকর্মের জন্য খালেদা জিয়াকে জণগনের কাছে ক্ষমা চাওয়ারও আহবান জানান শেখ হাসিনা। তিনি বলেন, আলোচনার প্রয়োজন নেই, বিএনপি নির্বাচনে আসবে।

প্রধানমন্ত্রীর সাম্প্রতিক কম্বোডিয়া সফরের ব্যাপারে জানাতে গণভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন। শুরুতে লিখিত বক্তব্যে সফরের বিস্তারিত তুলে ধরেন প্রধানমন্ত্রী। জানান, সফরের মধ্য দিয়ে দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নের পাশাপশি বাণিজ্য সম্প্রসারণের পথেও অগ্রগতি হয়েছে।

পরে রাজনীতি ও সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগাম নির্বাচনের সম্ভাবনা নাকচ করে দিয়ে তিনি বলেন, গণতন্ত্রে বিশ্বাসী সকল রাজনৈতিক দল অবশ্যই নির্বাচনে আসবে। দেশের সমৃদ্ধির জন্য আগামী নির্বাচনে মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা।

এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনে অংশগ্রহণের জন্য কারো সাথে আলোচনার প্রয়োজন নেই। বিএনপি ভোটে অংশ নেবে বলেও মন্তব্য করেন তিনি। শেখ হাসিনা বলেন, মানুষ পুড়িয়ে মারা ও দুর্নীতিসহ নানা অপকর্মের জন্য বিএনপি নেত্রীকে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে।

সৌদি আরবে জিয়া পরিবারের অর্থপাচারের সংবাদ দেশীয় গণমাধ্যমে গুরুত্ব না পাওয়ায় বিষয়টি ক্ষোভের সাথে উল্লেখ করেন শেখ হাসিনা।
    
জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী ঘোষণা দিয়ে যুক্তরাষ্ট্র জাতিসংঘের নীতিমালা ভঙ্গ করেছেন উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিশ্বের কোন দেশই এটা মেনে নেবে না।

 

এই বিভাগের আরো খবর

মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মাদকসেবীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে এক মাদকসেবী নিহত হয়েছে। শুক্রবার রাতে মিরপুরের সেকশন-২ রাইনখোলা এলাকায় এ...

কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। শুক্রবার রাতে শ্যামপুর ব্রিজের পাশে এ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is