ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫

2018-04-23

, ৭ শাবান ১৪৩৯

রংপুর সিটি নির্বাচন

সুষ্ঠু নির্বাচনে প্রয়োজন সবার সহযোগিতা : সিইসি

প্রকাশিত: ০৪:১৯ , ০৭ ডিসেম্বর ২০১৭ আপডেট: ১১:০৫ , ০৭ ডিসেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছেন তারা। এদিকে, রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা। নির্বাচনকে গ্রহণযোগ্য করতে সকল দলের সমান সুযোগ থাকবে বলেও জানান সিইসি।  

আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এই আয়োজনকে ঘিরে সিটি করপোরেশন এলাকায় চলছে প্রার্থীদের জোর প্রচার-প্রচারণা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে দিন-রাত ছুটে যাচ্ছেন প্রার্থীরা।

এদিকে, আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে আইন শৃক্সখলা বাহিনী, নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছে নির্বাচন কমিশন। সকালে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এই মতবিনিময় সভায় যোগ দেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরল হুদা।

এসময় তিনি বলেন, সিটি কর্পোরেশনের এ নির্বাচন যেনো কোনভাবেই প্রশ্নবিদ্ধ না হয়, সেজন্য সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। ভোটের দিন চার স্তরের নিরাপত্তা ব্যবস্থাসহ একটি কেন্দ্রে ডিভিএম ও ১টি কেন্দ্রে সিসি টিভি স্থাপন করা হবে বলে জানান সিইসি। নির্বাচনকে সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, প্রার্থী ও ভোটারদের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় বেশকিছু প্রস্তাবনা উঠে আসে। এর বাস্তবায়ন শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন  নির্বাচন সংশ্লি­ষ্টরা।

এই বিভাগের আরো খবর

শিশুটির বয়স একদিনও পূর্ণ হল না

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণার পর আজিমপুর কবরস্থানে সমাহিত করার আগে গোসলের সময় নড়ে ওঠা  শিশুটির বয়স একদিনও...

চট্টগ্রামে মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. রবিউল ইসলাম পলাশ (৩৫) নামে এক মাদক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is