ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-19

, ১৪ রমজান ১৪৪০

ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী চার দিনের কর্মসূচি

প্রকাশিত: ০১:৩০ , ২৭ মার্চ ২০১৭ আপডেট: ০১:৩০ , ২৭ মার্চ ২০১৭

নিজস্ব প্রতিবেদক
জঙ্গিবাদের বিরুদ্ধে সারা দেশে বিক্ষোভ-সমাবেশসহ চার দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। মঙ্গলবার থেকে দেশের সব জেলা, উপজেলা, পৌরসভা, কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখাগুলোতে জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ মিছিল, সমাবেশ, মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হবে।

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন সংগঠনের সব শাখায় চিঠি দিয়ে এ বিষয়ে নির্দেশনা দিয়েছেন।

সিলেটে জঙ্গিবিরোধী অভিযানের মধ্যে গত শনিবার জোড়া বিস্ফোরণে এক ছাত্রলীগকর্মীসহ ছয়জন নিহতের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে ওই চিঠিতে।

ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে: ২৮ মার্চ সকালে সারা দেশে বিশ্ববিদ্যালয়, জেলা ও মহানগরে জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ। ২৯ মার্চ সকালে সব জেলা, উপজেলা, পৌরসভা, বিশ্ববিদ্যালয় ও কলেজে জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ। ১ এপ্রিল সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন। ৪ এপ্রিল সারা দেশে মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণস্বাক্ষর সংগ্রহ।

এই বিভাগের আরো খবর

খালেদা জিয়াকে জামিন না দেয়া সংবিধান পরিপন্থী: বিএনপি 

নিজস্ব প্রতিবেদক: মামলাগুলোর চূড়ান্ত নিষ্পত্তি না হওয়ার পরও বেগম খালেদা জিয়াকে জামিন না দেয়া সংবিধান পরিপন্থী। বলেছেন, বিএনপির নেতারা।...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনককে সপিরবারে হত্যার পর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is