ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

বিদেশি কোচ নিয়োগে তাড়াহুড়ো নেই: বিসিবি সভাপতি

প্রকাশিত: ০৮:১৯ , ০৯ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৮:২২ , ০৯ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের আগে জাতীয় ক্রিকেট দলের জন্য  বিদেশি কোচ নিয়োগ নিয়ে তাড়াহুড়ো নেই বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ শনিবার রাজধানীর এক হোটেলে তিন ফরম্যাটের অধিনায়কদের সাথে আলোচনা শেষে একথা জানান তিনি।

দলের প্রধান কোচ নিয়োগ সম্ভব না হলে বর্তমান কোচিং স্টাফদের মধ্য থেকে কাউকে অস্থায়ীভাবে দায়িত্ব দেয়া হবে বলেও আভাস দেন নাজমুল হাসান। এসময় দলের সিনিয়র ক্রিকেটাররাও বিদেশি কোচ ছাড়াও আসন্ন সিরিজ খেলতে আত্মবিশ্বাসী বলে জানান বোর্ড প্রেসিডেন্ট।

টাইগারদের জন্য প্রধান কোচ চূড়ান্ত করে ফেলতে না পারলে বিকল্প কি হবে, সেটি জানতেই বাংলাদেশ ক্রিকেটের তিন ফর্মেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান প্রস্তুত আছেন কিনা সেটি জানতেই তাদের সাথে সভায় বসেছিলেন বিসিবি সভাপতি পাপন।

তিনি জানান, সেখানে নাকি তারা এক বাক্যে বলেছেন অন্তবর্তীকালীন কোচের সাথে কাজ করতে প্রস্তুত, “সবার আগে জানতে চেয়েছি ওরা আত্মবিশ্বাসী কিনা। ওরা সবাই এক বাক্যে স্বীকার করেছে পুরোপুরি আত্মবিশ্বাসী, সামনের সিরিজটা নিজেরাই করতে পারবে। এজন্য কার কী চাওয়া, কী পরিকল্পনা, কিভাবে কাজ করবে, কবে থেকে ক্যাম্প শুরু হবে এ বিষয়গুলো নিয়ে কথা হয়েছে।”

একই সাথে পাপন এও বলে রাখলেন, “তার মানে এই না যে, আমরা কোচ নিচ্ছি না। কাল-পরশুও আমরা কোচ নিতে পারি। এটা ভিন্ন ইস্যু। আমি ওদেরকে মানসিকভাবে প্রস্তুত থাকতে বলেছি।”

এদিকে বিদায়ী আনুষ্ঠানিকতা শেষ করতে ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশ দলের সাবেক প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহে।

এই বিভাগের আরো খবর

ইউরো চ্যাম্পিয়নশিপ ফুটবলে বেলজিয়াম, নর্দান আয়ারল্যান্ড ও জার্মানির জয়

ক্রীড়া ডেস্ক : ইউরো ২০২০ এর বাছাইপর্বের ‘সি’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় জার্মানি ও নেদারল্যান্ডস। ইয়োহান ক্রুইফ অ্যারেনায়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is