ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

আজ আবারও মাঠে নামছে কুমিল্লা ও রংপুর

প্রকাশিত: ১২:৪৯ , ১১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ১২:৪৯ , ১১ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া ডেস্ক: বহু নাটকীয়তা শেষে গতকাল বৃষ্টিতে থেমে যাওয়া বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলতে আজ আবারও মাঠে নামছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়া।  গতকবাল রোববার ম্যাচের যে মুহূর্ত থেকে খেলা বন্ধ হয়ে যায়, সেখান থেকেই আজ সোমবার সন্ধ্যায় ছয়টায় ম্যাচটি পুনরায় শুরু হবে।

আগের ম্যাচের সেঞ্চুরিয়ান ক্রিস গেইল ১০ বলে ৩ রান করে আউট হলেও রংপুরের হয়ে জ্বলে ওঠেন জনসন চার্লস। চারটি করে চার-ছক্কায় ২৬ বলে অপরাজিত থাকেন ৪৬ রানে। ৬ বলে ৪ রানে অপরাজিত ম্যাককালাম। দুইজন মিলে অষ্টম ওভার থেকে ব্যাটিং  শুরু করবেন ক্রিস ওহইল কেবল হেইলকে হানিয়ে ।

সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বৃষ্টি থামিয়ে দেয় খেলা। রাত সোয়া নয়টার দিকে থামে বৃষ্টি। ন্যূনতম ৫ ওভারে জন্য খেলা শুরুর শেষ সময় ছিল রান সাড়ে নয়টা। তবে এই সময়ের আগে মাঠ  প্রস্তুত করা ছিল অসম্ভব।

টুর্নামেন্টের প্লেয়িং কন্ডিশন অনুযায়ী, ম্যাচ পরিত্যক্ত হলে প্রাথমিকপর্বে পয়েন্টে এগিয়ে থাকা কুমিল্লা চলে যাবে ফাইনালে। তবে ‘বিপিএলের স্বার্থে’ খেলা যেভাবেই হোক চালানোর জন্য চলে জোর দেনদরবার। দুই দলের অধিনায়ক, সাপোর্ট স্টাফ, কর্মকর্তা, স্বত্বাধিকারী ও বিসিবি কর্মকর্তারা মাঠেও দীর্ঘ সময় আলোচনা করেন। সমাধানে আসতে লেগে যায় অনেকটা সময়।

সবশেষে বিপিএল গভর্নিং কাউন্সিল সিদ্ধান্ত নেয়, খেলা শুরুর শেষ সময় রাত সাড়ে নয়টা থেকে দুই ঘণ্টা বাড়িয়ে দিতে। তবে শেষ পর্যন্ত রাতে আর ম্যাচ শুরু হয়নি। পরে রাত ১০টা ১০ মিনিটে জানানো হয়, সোমবার খেলার বাকি অংশ হবে।

এই বিভাগের আরো খবর

ইউরো চ্যাম্পিয়নশিপ ফুটবলে বেলজিয়াম, নর্দান আয়ারল্যান্ড ও জার্মানির জয়

ক্রীড়া ডেস্ক : ইউরো ২০২০ এর বাছাইপর্বের ‘সি’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় জার্মানি ও নেদারল্যান্ডস। ইয়োহান ক্রুইফ অ্যারেনায়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is