ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

টেস্ট ক্রিকেটে আরও ভালো করাই লক্ষ্য: সাকিব

প্রকাশিত: ০৮:৪৭ , ১১ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৮:৪৭ , ১১ ডিসেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: টেস্ট ক্রিকেটে বাংলাদেশের পারফরম্যান্সের গ্রাফটা আরো উপরের দিকে তোলাই লক্ষ্য বলে জানিয়েছেন সাকিব আল হাসান। ৬ বছর পর টেস্ট দলের অধিনায়কত্বে ফেরা সাকিব জানান পরিকল্পনা অনুযায়ী এগোতে পারলে টেস্টে বাংলাদেশ ভালো করতে পারবে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন টেস্টের বিশ্বসেরা অলরাউন্ডার।

২০১১ সালের সেপ্টেম্বরে জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ দলের ব্যর্থতার পর তিন ফরম্যাটে অধিনায়কত্ব হারিয়েছিলেন সাকিব আল হাসান। সে সময় তার স্থলাভিষিক্ত হয়েছিলেন মুশফিকুর রহিম। ছয় বছর পর আবারও টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব আল হাসান। সাদা পোশাকের অধিনায়কত্বে ফেরা সাকিব আল হাসান মিরপুরে সাংবাদিকদের কাছে জানালেন বাংলাদেশ দল নিয়ে তার পরিকল্পনার কথা।

লাল সবুজের দলের অধিনায়কত্ব বেশ উপভোগ করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে, এবার দায়িত্ব আগের চেয়ে বেশি বলেও জানান সাকিব। বাংলাদেশ দলের দায়িত্ব ছাড়ার আগে চন্দিকা হাথুরুসিংহে সিনিয়র ক্রিকেটারদের নিয়ে যে সমালোচনা করেছেন, সে বিষয়ে কোনো মন্তব্য করেননি সাকিব আল হাসান।

নতুন বছরে ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে শুরু হবে টেস্ট ক্রিকেটে সাকিবের অ্যাসাইনমেন্ট।

এই বিভাগের আরো খবর

ইউরো চ্যাম্পিয়নশিপ ফুটবলে বেলজিয়াম, নর্দান আয়ারল্যান্ড ও জার্মানির জয়

ক্রীড়া ডেস্ক : ইউরো ২০২০ এর বাছাইপর্বের ‘সি’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় জার্মানি ও নেদারল্যান্ডস। ইয়োহান ক্রুইফ অ্যারেনায়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is