ঢাকা, শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮, ৬ মাঘ ১৪২৪, ২ জুমাদিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ
ইজতেমার দ্বিতীয় পর্ব, জুমার নামাজে লাখো মুসল্লি ৭৫ উর্ধ্ব প্রবীণ কারাবন্দিদের মুক্ত করার উদ্যোগ সংস্কার হয়নি চট্টগ্রাম মহানগরীর ক্ষতিগ্রস্ত সড়ক সরকারের কারণেই ডিএনসিসি নির্বাচন ভণ্ডুল: বিএনপি এক জঙ্গি চট্টগ্রামের নাফিস তরুণদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান স্পিকারের ফরিদপুরে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দু’আরোহী নিহত  ‘ফ্রিডারিকে’ তাণ্ডবে বিপর্যস্ত উত্তর ইউরোপ রংপুরে দগ্ধ আরো দু’জনের মৃত্যু  অস্থির সবজির বাজার, ঝাঁঝ কমেছে পেঁয়াজের স্প্যানিশ কোপা ডেল’রে ফুটবলে রিয়াল মাদ্রিদের জয়  খালেদা মামলার কার্যক্রম ব্যাহত করেছেন: হাছান মাহমুদ শ্রীলংকাকে রেকর্ড ব্যবধানে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ঢাকা আঞ্চলিক গণিত উৎসব অনুষ্ঠিত উখিয়া ক্যাম্পে বন্য হাতির আক্রমণে রোহিঙ্গার মৃত্যু মজুরি বোর্ড গঠনকে ইতিবাচক দেখছেন পোশাক শ্রমিকরা টঙ্গীতে জোড়া খুনের ঘটনায় ৫ জন গ্রেফতার ডিসেম্বরের মধ্যে পদ্মা সেতু নির্মাণের চেষ্টা চলছে অসুস্থ আইভী ল্যাব এইডে ভর্তি অতিরিক্ত পুলিশ সুপার হলেন ১৫৫ জন

প্রথম প্রহরে শুভ সূচনা করলেন তথ্যমন্ত্রী

বৈশাখী টেলিভিশনের গৌরবের এক যুগ পূর্ণ

প্রকাশিত: ১০:০৭ , ২৬ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০২:০৩ , ২৭ ডিসেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে গৌরবের এক যুগ পূর্ণ করলো বৈশাখী টেলিভিশন। রাত বারোটায় বৈশাখী কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটার মধ্য দিযে শুরু হয় যুগপূর্তির অনুষ্ঠানমালা। অনুষ্ঠানের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদসহ রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিত্বরা। বস্তুনিষ্ঠ সংবাদ, মানসম্মত অনুষ্ঠান আর মুক্তিযুদ্ধের চেতনার মাধ্যমে বৈশাখী টেলিভিশন আগামীতে তার সৌরভ ছাড়াবে এমনটাই প্রত্যাশা করেন অতিথিরা। 

ঘড়ির কাঁটা বারোটার ঘরে পৌঁছানো মাত্রই দেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বৈশাখীর পর্দায় বর্নিল আনন্দের আলোকচ্ছটা। গৌরবের একযুগ পূর্ণ করে পদার্পন করে ১৩তম বছরে। কেক কেটে এক যুগ পুর্তির অনুষ্ঠানমালার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। উপস্থিত ছিলেন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজনেরা। 

আমন্ত্রিত অতিথিরা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ, মানসম্মত অনুষ্ঠান আর মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে গত এক যুগ বৈশাখী টেলিভিশন তার গৌরবের সৌরভ ছড়িয়েছে। এই ধারবাহিকতা অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা তাদের। 

এসময় মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার পাশাপাশি জনগণের পাশে সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন বৈশাখীর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম।

যুগপুর্তিতে বৈশাখী আয়োজন করেছে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার। আলোকসজ্জা করা হয়েছে বৈশাখী ভবনে। বুধবার দিনভর বৈশাখী টেলিভিশন কার্যালয় স্বাগত জানাবে দর্শক, শিল্পী, বিজ্ঞাপনদাতা, পৃষ্ঠপোষক ও কেবল অপারেটরসহ সমাজের সকল স্তরের শুভানুধ্যায়ীদের জন্য।

এই বিভাগের আরো খবর

প্রথম প্রহরে শুভ সূচনা করলেন তথ্যমন্ত্রী

বৈশাখী টেলিভিশনের গৌরবের এক যুগ পূর্ণ

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে গৌরবের এক যুগ পূর্ণ করলো বৈশাখী টেলিভিশন। রাত বারোটায় বৈশাখী কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে...

আরইউজে: শাহেদ সভাপতি ও ইলিয়াস সা. সম্পাদক নির্বাচিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক ইলিয়াস আরাফাত।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is