ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

2018-10-22

, ১১ সফর ১৪৪০

ডিক্যাব নির্বাচন: লোটাস সভাপতি, সাধারণ সম্পাদক মিশু

প্রকাশিত: ০১:২১ , ০১ জানুয়ারী ২০১৮ আপডেট: ০১:২১ , ০১ জানুয়ারী ২০১৮

ডেস্ক প্রতিবেদন: ডিপ্লোম্যাটিক করেসপন্ডেট অ্যাসোসিয়েশন,বাংলাদেশ-ডিক্যাব’এর নির্বাচনে সভাপতি পদে আবারও নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের রেজাউল করিম লোটাস। আর সাধারণ সম্পাদক হয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু।

রোববার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে লোটাস পেয়েছেন ১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউজ টুয়েন্টি ফোরের আঙ্গুর নাহার মন্টি পেয়েছেন ১৩ ভোট। এছাড়া সহ-সভাপতি পদে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইউএনবি’র এ কে এম মঈন উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউ এজের সাহিদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৯ ভোট।

এদিকে ডিবিসি নিউজের ইশরাত জাহান উর্মি যুগ্ম সম্পাদক, মানবজমিনের মিজানুর রহমান কোষাধ্যক্ষ ও জনকন্ঠের তৌহিদুর রহমান দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া যুগান্তরের মাসুদ করিম, ইত্তেফাকের মাঈনুল আলম, প্রথম আলোর রাহীদ এজাজ, সংবাদের সালাম জোবায়ের ও বাংলা ট্রিবিউনের শাহরিয়ার জামান সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই ভোট অনুষ্ঠানের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এম শফিকুল করিম। তাঁকে সহায়তা দেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও সিনিয়র সাংবাদিক নিজাম উদ্দিন।

এই বিভাগের আরো খবর

বিকল্পধারা ভাঙনে রয়েছে রাজনৈতিক যড়যন্ত্র: মাহী বি. চৌধুরী 

নিজস্ব প্রতিবেদক: বিকল্পধারা বাংলাদেশ পৃথক হওয়া বা ভেঙে যাওয়ার পেছনে একটি বড় রাজনৈতিক দলের ষড়যন্ত্র রয়েছে বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is