ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২জন নিহত, পুলিশসহ আহত ৪০

প্রকাশিত: ১১:৫৬ , ০৬ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৩:৩০ , ০৭ জানুয়ারী ২০১৮

ডেস্ক প্রতিবেদন : দেশের চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪০ জন। শনিবার রাতে ফেনীর দাগনভূঁইয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত হয়। এছাড়া নরসিংদীতে ৩ মোটরসাইকেল আরোহী এবং কুষ্টিয়া ও গোপালগঞ্জে বাস চাপায় ২ জনের মৃত্যু হয়।

ফেনীর দাগনভূঁইয়ায় শনিবার রাতে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। প্রথমে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেলেও পরে এ সংখ্যা বেড়ে দাঁড়ায় সাতে।

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ফেনী-নোয়াখালী সড়কে যানচলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। এতে, প্রায় ২০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।

এদিকে, নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সকালে, সদর উপজেলার ভঙ্গারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে, কুষ্টিয়ার ত্রিমোহনীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। জেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে আলাদা দুর্ঘটনায় পুলিশ বাহিনীর বাস খাদে পড়ে ২০ পুলিশ সদস্য আহত হয়েছে। এছাড়া গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস চাপায় মারা গেছে একজন।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is