ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

2018-06-20

, ৬ শাউয়াল ১৪৩৯
শিরোনামঃ

প্রাক্তন প্রেমিকা আলিয়ার সঙ্গে কাজ করতে নারাজ সিদ্ধার্থ

প্রকাশিত: ০৬:১০ , ০৯ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৬:১০ , ০৯ জানুয়ারী ২০১৮

বিনোদন ডেস্ক: প্রাক্তন প্রেমিকা আলিয়ার সঙ্গে আর কাজ করতে চাইছেন না সিদ্ধার্থ। এমনটাই জানিয়েছে ‘এবেলা’। তবে রুপালি পর্দায় কি আর একসঙ্গে দেখা যাবেনা সিদ্ধার্থ-আলিয়াকে? ব্যক্তিগত জীবনের প্রভাব পড়ছে কাজের ক্ষেত্রেও। এমনটাই গুঞ্জন চলছে বলি মহলে।

করণ জোহরের ‘স্টুডেন্টেস অফ দ্য ইয়ার’ (২০১২)-এর শ্যুটিং চলাকালীন প্রেমের সূচনা ঘটলেও, নানা অশান্তির কারণে অবশেষে আলাদা হয়ে যান সিদ্ধার্থ মলহোত্রা এবং আলিয়া ভট্ট। তবে ব্যক্তিগত জীবনের প্রভাব কর্মজীবনে ফেলবেন এমনটা ঠিক প্রত্যাশিত ছিল না এই তারকা জুটির থেকে।

প্রাক্তন প্রেমিকা আলিয়ার সঙ্গে আর কাজ করতে চাইছেন না সিদ্ধার্থ। কিন্তু বিচ্ছেদ তো বহু তারকা জুটিরই ঘটেছে এর আগে, তবে তার প্রভাব কাজের উপরে পড়তে দেননি তাঁরা। তা হলে কি এর পিছনে লুকিয়ে আছে অন্য কোনো রহস্য?

সম্প্রতিই এক নরম পানিয়ের বিজ্ঞাপনে আলিয়ার সঙ্গে কাজ করতে আপত্তি জানিয়েছেন সিদ্ধার্থ। কিন্তু আলিয়াকে বিজ্ঞাপনের কাজ থেকে বাদ দিতে নারাজ হওয়ায় অন্য অভিনেতার খোঁজ করছেন বিজ্ঞাপনের প্রযোজকরা।

গত বছরের শেষের দিকেই দীর্ঘদিনের সম্পর্ককে ‘আলবিদা’ জানিয়েছেন সিদ্ধার্থ এবং আলিয়া। দু’জনের জীবনেই তৃতীয় ব্যক্তির আগমনে বিচ্ছেদ ঘটে বলে জানা যায়। অন্যদিকে, চলতি বছরেই তাদের আগামী ছবি ‘আশিকি ৩’-এর কাজ শুরু হওয়ার কথা।

এই বিভাগের আরো খবর

বিয়ে করলেন ডিপজলের মেয়ে

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন মনোয়ার হোসেন ডিপজলেরে মেয়ে ওলিজা মনোয়ার। মঙ্গলবার রাজধানীর গুলশানের লেক শোর হোটেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের...

অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেক্স: রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে ফিরেছেন নেইমার। গতকাল বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is