ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

2018-10-21

, ১০ সফর ১৪৪০

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস

জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত: ০৭:৩৯ , ১০ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:৪১ , ১০ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোরে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে নেতাদের সাথে নিয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে আরো একবার ফুল দেন তিনি। পরে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্যে কাজ করছে সরকার।
স্বাধীনতার ২৫ দিন পর এই দিনে দেশের মাটিতে পা রাখেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোরে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন তিনি। পরে নেতাদের সাথে নিয়ে দলের পক্ষ থেকে আবারো ফুল দেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী চলে যাওয়ার পর সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক দেশ গড়তে কাজ করছে সরকার।
এর পর সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয় ধানমন্ডি-৩২ নম্বর। এসময় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষের ঢল নামে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

এই বিভাগের আরো খবর

তথ্য-প্রযুক্তি নির্ভর দেশ গড়া লক্ষ্য: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের একচেটিয়া বাণিজ্য বন্ধ করে সবার জন্য কমমূল্যে সেবা পেতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is