ঢাকা, সোমবার, ২২ জানুয়ারী ২০১৮, ৯ মাঘ ১৪২৪, ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ

বিয়ের কেনাকাটায় ব্যস্ত সোনাম কাপূর

প্রকাশিত: ০৪:৫৫ , ১০ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৪:৫৫ , ১০ জানুয়ারী ২০১৮

বিনোদন ডেস্ক: নিজের বিয়ের কেনাকাটা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সোনাম কাপূর। আগামী এপ্রিলে বিয়ে করছেন সোনাম কাপূর। প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা সম্প্রতি সোনাম জানিয়েছেন সবাইকে।

সম্প্রতি কলকাতার রাজ মাহতানির জুয়েলারি দোকানে দেখা গেছে ‘সাওয়ারিয়া’ খ্যাত এই তারকাকে। এসময় হবু বরের মাকেও দেখা গেছে তার সঙ্গে।

এপ্রিলে ভারতের যোধপুরে হবে তাদের বিয়ের সকল আনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন মাত্র ৩০০ অতিথি। দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে সোনাম-আনন্দর। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেছে এই জুটিকে। সোনমের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত অতিথি হিসেবে থাকেন আনন্দ। সম্প্রতি লন্ডনে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন এই জুটি। তবে প্রেমের বিষয়টি এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি কেউ।

এই বিভাগের আরো খবর

কার সাথে ডেট করছেন গৌরব?

বিনোদন ডেস্ক: অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় নাকি নতুন রিলেশনে রয়েছেন? রীতিমতো ডেট করছেন নায়ক? টালি ইন্ডাস্ট্রিতে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে...

প্রীতি জিনতা কী মা হতে চলেছেন?

বিনোদন ডেস্ক: বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিনতা  কি সন্তানসম্ভবা? সম্প্রতি, এই অভিনেত্রী লস অ্যাঞ্জেলস থেকে  ভারতে আসার পর এমনই প্রশ্ন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is