ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫

2018-04-24

, ৮ শাবান ১৪৩৯

৫৪ কোটি টাকা ব্যয়ে রোনাল্ডোর প্রাসাদোপম বাড়ি

প্রকাশিত: ০৭:৩৯ , ১০ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৭:৩৯ , ১০ জানুয়ারী ২০১৮

ক্রীড়া ডেস্ক: ফুটবলের জীবন্ত কিংবদন্তী ক্রিস্টিয়ানো রোনাল্ডো ইনস্টাগ্রামে অত্যন্ত সক্রিয়। নিয়ম করে সমর্থকদের জন্য তিনি বিভিন্ন কিছু শেয়ার করেন বিভিন্ন সামাজিক মাধ্যমে। যার মধ্যে একাধিক থাকে তাঁর প্রাসাদোপম বাড়ির। স্পেনের মাদ্রিদ শহরে অবস্থিত রোনাল্ডোর এই বাড়ির দাম ৪৮ লক্ষ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৫৪ কোটি টাকা।

জানলে অবাক হবেন রোনাল্ডোর এই বাড়িতে বেডরুমের তুলনায় বাথরুমের সংখ্যা বেশি। বাড়িটিতে আছে সাতটি বেড রুম এবং আটটি বাথরুম।

এই বাড়িতে রোনাল্ডোর চার সন্তান বাস করেন। শোয়ার সময় নিজের নামের কম্বল গায়ে দিয়ে ঘুমোন রোনাল্ডো। তাঁর কম্বলের উপর বড় বড় করে লেখা ‘সিআর ৭, ক্রিস্টিয়ানো রোনাল্ডো’।

পাঁচটি ব্যালন ডি’অরের মালিক নিজের প্রতিটি ট্রফি সাজিয়ে রেখেছেন এই বাড়িতে। ট্রফিগুলির জন্য আলাদা ক্যাবিনেটের ব্যবস্থাও করেছেন তিনি। বাড়িতে রোনাল্ডো তাঁর বাবা হোসে ডেনিস আভেইরোর একটি তৈলচিত্রও রেখেছেন তিনি।

রোনান্ডোর বাড়ির বিভিন্ন প্রান্তে দেখা মিলবে বুদ্ধমূর্তির। নিজেকে ফিট রাখার জন্য বাড়ির মধ্যেই অসাধারণ একটি জিম রয়েছে। বিলাসবহুল এই বাড়ির মধ্যে একটি সুসজ্জিত সুইমিং পুলও রয়েছে।

 

এই বিভাগের আরো খবর

সাকিবের সানরাইজার্সের কাছে আবারও হারল মুুস্তাফিজের মুম্বাই

ক্রীড়া ডেস্ক: সাকিবের দলের কাছে দ্বিতীয়বারের দেখায়ও হারল মুস্তাফিজের মুম্বাই। আগের ম্যাচে উত্তেজনার পারদ যেন আকাশ ছুঁয়েছিল, আর গতকালের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is