ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫

2018-04-24

, ৮ শাবান ১৪৩৯

গায়ে আগুন দিয়ে কোহলির ভক্তের আত্মহত্যা

প্রকাশিত: ০৯:০৪ , ১০ জানুয়ারী ২০১৮ আপডেট: ০৯:০৪ , ১০ জানুয়ারী ২০১৮

ক্রীড়া ডেস্ক: উপমহাদেশে ক্রিকেট নিয়ে ভক্তদের পাগলামি নিয়ে আর নতুন করে বলার কিছু  নেই। তবে ভারতের ব্যাপার যেন একটু আলাদা, খেলোয়াড়দের বাড়িতে আগুনও দেওয়ার নজির যে রয়েছে। এবার নিজের গায়ে কেরোসিন দিয়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করলেন বিরাট কোহলির এক ভক্ত।    

ভারতের সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৫ রান করে কোহলি আউট হওয়ায় দু:খে ও ক্ষোভে গত শুক্রবার গায়ে কেরোসিন ধরিয়ে আগুন ধরিয়ে দেন বুলবুল বারিয়া  নামের ৬৩ বছর বয়সী ভারতের রেলওয়ের এক সাবেক কর্মী। তারপর ক’দিন ভুগে মঙ্গলবার তিনি মারা যান।

পুলিশ জানায়, সম্প্রতি রেলের চাকরি থেকে অবসরে যান বারিয়া। সেই রাতে তিনি মাতাল ছিলেন বলে ধারণা করছে পুলিশ। মৃত্যুর সময়েও বারিয়া বলেছেন, কোহলি আউট হওয়ায় তিনি একেবারে ভেঙে পড়েছিলেন।

সাধারণ একটি ম্যাচে কোহলির আউটে ভারতকে আহামরি কিছু না হারাতে হলেও কেন বারিয়া এমন কাণ্ড ঘটালেন তা কারো কাছে বোধগম্য হচ্ছে না। এর আগে, ২০০৯ সালে বারিয়ার এক ছেলেও আত্মহত্যা করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

 

এই বিভাগের আরো খবর

সাকিবের সানরাইজার্সের কাছে আবারও হারল মুুস্তাফিজের মুম্বাই

ক্রীড়া ডেস্ক: সাকিবের দলের কাছে দ্বিতীয়বারের দেখায়ও হারল মুস্তাফিজের মুম্বাই। আগের ম্যাচে উত্তেজনার পারদ যেন আকাশ ছুঁয়েছিল, আর গতকালের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is