কুমিল্লা সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে

প্রকাশিত: ০২:২১, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ০২:২১, ০৮ অক্টোবর ২০১৮

কুমিল্লা প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ চলছে। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিচ্ছেন ভোটাররা। নিজের ভোট দেয়ার পর আওয়ামী লীগ মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা ভোটের পরিবেশে সন্তোষ জানান। আর বিএনপি’র প্রার্থী মনিরুল হক সাক্কু সুষ্ঠু ভোট হলে ফল মেনে নেয়ার কথা বলেন।

সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে শুরু হয় কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনের ভোট গ্রহণ। সব কেন্দ্রেই চোখে পড়ে ভোটারদের ব্যাপক উপস্থিতি। সুষ্ঠুভাবে ভোট দিচ্ছেন বলে জানান ভোটাররা।

সকাল ৯টার দিকে কুমিল্লা মডার্ন স্কুল কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা। এসময় তিনি সাংবাদিকদের জানান, সার্বিক পরিবেশ সন্তোষজনক। ফলাফল যাই হোক জনগণের রায় মেনে নেবেন বলে জানান তিনি।

এর আগে, হোচ্ছামিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন বিএনপি’র মনিরুল হক সাক্কু। তিনটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ করে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, শেষ পর্যন্ত ভোটের পরিবেশ সুষ্ঠু থাকলে জনগণের দেয়া রায় মেনে নেবেন।

এদিকে, ককটেল বিস্ফোরণ ও ব্যালট ছিনতাইয়ের অভিযোগে কুমিল্লা সরকারী সিটি কলেজ কেন্দ্র সাময়িক স্থগিত করা হয়েছে। পরে কেন্দ্রটি পরিদর্শন করে রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত  করেন।

আওযামী লীগ ও বিএনপি প্রার্থীসহ মেয়র পদে লড়ছেন চারজন প্রার্থী। ২৭টি সাধারণ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১১৪ ও ৯টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪০ জন নারীপ্রার্থী ভোটে লড়ছেন।

এই বিভাগের আরো খবর

বিএনপির এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: বিএনপির যুগ্ম...

বিস্তারিত
শামীম ও খালেদের বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক: জ্ঞাত আয় বহির্ভূত...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *