ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫

2018-04-24

, ৮ শাবান ১৪৩৯

ফরাসি লিগ কাপে সেমিফাইনালে উঠলো নেইমারের পিএসজি

প্রকাশিত: ১২:৫৫ , ১১ জানুয়ারী ২০১৮ আপডেট: ১২:৫৫ , ১১ জানুয়ারী ২০১৮

ক্রীড়া ডেস্ক: ফরাসি লিগ কাপে আমিয়াঁকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে নেইমারের পিএসজি। এ নিয়ে ঘরোয়া কাপ ম্যাচে টানা ৩৫ বার জেতার স্বাদ পেল দলটি। তবে কাল আমিয়াঁর বিপক্ষে পেনাল্টি থেকে গোল করে নেইমার যে উদযাপনটা করলেন, সেটা সত্যিই অদ্ভুত!

প্রতিপক্ষের সঙ্গে শক্তির পার্থক্য থাকলেও ম্যাচটা জিততে ফরাসি-জায়ান্টদের অনেকটা কষ্টই করতে হয়েছে। ম্যাচের ৫৩ মিনিটে পেনাল্টি পেয়েছিল পিএসজি। নেইমার নিজেই ফাউলের শিকার হয়েছিলেন। পরে স্পট-কিকে ঠাণ্ডা মাথায় প্রতিপক্ষের গোলরক্ষককে ফাঁকি দেন ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ড।

আর গোলের পর নেইমার মুখে আঙুল দিয়ে ‘চুপ’ থাকার ইঙ্গিত দেন। তাকে আলিঙ্গনে বাঁধেন সতীর্থরা। এরপরই ডান পায়ের বুট খুলে ফেলেন নেইমার। এরপর আকাশের দিকে তাকিয়ে বুট কপালে রেখে দাঁড়িয়ে থাকেন কিছুক্ষণ। অন্য গোলটা করেছেন আদ্রিয়ান র‌্যাবিয়ট।

দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ঘরের মাঠে ম্যাচের বেশিরভাগ সময়ই অবশ্য ১০ জন নিয়ে খেলতে হয়েছে আমিয়াঁকে। প্রথমার্ধের ৩৪ মিনিটে কাইলিয়ান এমবাপেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন স্বাগতিক গোলরক্ষক রেগিস গার্টনার।

এই বিভাগের আরো খবর

সাকিবের সানরাইজার্সের কাছে আবারও হারল মুুস্তাফিজের মুম্বাই

ক্রীড়া ডেস্ক: সাকিবের দলের কাছে দ্বিতীয়বারের দেখায়ও হারল মুস্তাফিজের মুম্বাই। আগের ম্যাচে উত্তেজনার পারদ যেন আকাশ ছুঁয়েছিল, আর গতকালের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is